ঢাকা, শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১৭ মিনিট আগে

ভৈরব নদ থেকে মাথা ও হাতবিহীন লাশ উদ্ধার

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ০৫ মে ২০২১, ১৮:১৫

ভৈরব নদ থেকে মাথা ও হাতবিহীন লাশ উদ্ধার
প্রতীকী ছবি

যশোর প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলার ভৈরব নদ থেকে মাথা ও দুই হাতবিহীন অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার ধুলগ্রাম এলাকার গোড়াউন ঘাটে সংলগ্ন ভৈরব নদ থেকে লাশটি উদ্ধার করা হয়।

ধুলগ্রামের যে জায়গায় লাশ পাওয়া গেছে, সেখান থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে উপজেলার দেয়াপাড়া এলাকায় ভৈরব নদ থেকে ভাসমান অবস্থায় মৃতদেহের বাম হাত উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তির বয়স আনুমানিক ৪০ থেকে ৫০ বছরের মধ্যে হবে। তবে তার ও নাম ও পরিচয় জানতে পারেনি পুলিশ।

নৌ পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার বিকেল ৪টার দিকে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের ধুলগ্রাম এলাকার গোডাউন ঘাট সংলগ্ন ভৈরব নদে মাথা ও দুই হাতবিহীন একটি মৃতদেহ ভাসছিল। এলাকাবাসী মরদেহটি ভাসতে দেখে নওয়াপাড়া নৌ পুলিশে খবর দয়। পরে সন্ধ্যা ৭টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এরপর খবর পেয়ে উপজেলার দেয়াপাড়া সংলগ্ন ভৈরব নদ থেকে কাটা অবস্থায় মৃতদেহের বাম হাত উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, গত সোমবার খুলনা মেট্রোপলিটন পুলিশ নৌ সদর থানার ভৈরব নদ থেকে এক ব্যক্তির মাথা উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, মাথাটি ওই মরদেহ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

অভয়নগর উপজেলার নওয়াপাড়া নৌ পুলিশ ফাঁড়ির এসআই মো. আসাদুজ্জামান বলেন, ভৈরব নদে ভাসমান অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ এবং বিচ্ছিন্ন হয়ে যাওয়া মরদেহের বাম হাত উদ্ধার করা হয়েছে। তার বয়স আনুমানিক ৪০ থেকে ৫০ বছরের মধ্যে। তবে তার নাম-পরিচয় জানা যায়নি। তার নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

তিনি বলেন, যশোর জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যেতে পারে। তবে তার আগে প্রয়োজন লাশের পরিচয় শনাক্ত করা।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত