ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

কুমিল্লায় মুনিয়া হত্যার বিচার দাবি

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ০৫ মে ২০২১, ২১:২২  
আপডেট :
 ০৫ মে ২০২১, ২১:৩১

কুমিল্লায় মুনিয়া হত্যার বিচার দাবি
সংগৃহীত ছবি

কুমিল্লার বাসিন্দা কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়া (২১) হত্যার বিচার চেয়েছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি কুমিল্লা-৬ সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। ঢাকার গুলশানের একটি ফ্ল্যাট থেকে মুনিয়ার লাশ উদ্ধারের পর মামলা হয়।

বুধবার দুপুর ১২টার দিকে কুমিল্লা মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, মহানগর স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের আয়োজিত মানববন্ধনে এই দাবি জানান তিনি।

বাহাউদ্দিন বাহার বলেন, ‘বসুন্ধরা গ্রুপের বিরুদ্ধে আমাদের অভিযোগ নেই। তবে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে যে অভিযোগ এসেছে, সেটি তদন্ত করে তাকে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি। যদি এই ঘটনার সঠিক বিচার না হয়, তাহলে কুমিল্লার সর্বস্তরের মানুষকে নিয়ে আমি রাস্তায় নামব।’

মানববন্ধনে অংশ নেন আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগের আহ্বায়ক জি এস সহিদ, আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান, কুমিল্লা মহানগর মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক তাহসীন বাহার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান ও মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আবদুল আজিজ সিহানুক।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল গুলশানের একটি ফ্ল্যাট থেকে কুমিল্লা শহরের উজিরদিঘির এলাকার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমানের ছোট মেয়ে মোসারাত জাহান মুনিয়ার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মোসারাতের বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে গুলশান থানায় বসুন্ধরা গ্রুপের এমডি আনভীরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে ওই রাতেই একটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত