ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

প্রকাশ : ০৫ মে ২০২১, ২২:০৩

প্রিন্ট

হেফাজতের সাবেক প্রচার সম্পাদক জাকারিয়া নোমান গ্রেপ্তার

হেফাজতের সাবেক প্রচার সম্পাদক জাকারিয়া নোমান গ্রেপ্তার
জাকারিয়া নোমান ফয়েজী

চট্টগ্রাম প্রতিনিধি

হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ।

বুধবার বিকাল সোয়া ৪টার দিকে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আব্দুল্লাহ আল মাসুম জানান, হাটহাজারীতে তাণ্ডবের ঘটনায় আজ বিকালে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীকে চকরিয়া থেকে জেলা ডিবি পুলিশ গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার এড়াতে তিনি চকরিয়ায় আত্মগোপনে ছিলেন। তাকে চট্টগ্রামে আনা হচ্ছে।

জাকারিয়া নোমান ফয়েজীর বাবা মরহুম আল্লামা নোমান ফয়েজী আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার শূরা সদস্য, হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য ও হাটহাজারী উপজেলার আল জামিয়াতুল ইসলামিয়া হামিয়ুচ্ছুন্নাহ মেখল মাদরাসার পরিচালক ছিলেন। গত ২২ মে রাজধানীর উত্তরায় একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

এর আগে গত ২৬ মার্চ ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনকে কেন্দ্র করে হাটহাজারী থানা ভাঙচুর, ডাক বাংলোতে আগুন ও ভাঙচুরের ঘটনা ঘটে। এছাড়া রাস্তায় ব্যারিকেড দিয়ে হাটহাজারী সড়কে চারদিন গাড়ি চলাচল বন্ধ রাখা হয়। এসব ঘটনায় হাটহাজারী থানায় সাতটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত