ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

  সন্দ্বীপ প্রতিনিধি

প্রকাশ : ০৫ মে ২০২১, ২২:১৬

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সন্দ্বীপ উপজেলা ও পৌরসভায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক রাফি উদ্দীন ফয়সালের উদ্যোগে সন্দ্বীপ উপজেলা ও পৌরসভা যুবদলের ব্যানারে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সন্দ্বীপ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নিঝুঁম খানের সভাপতিত্বে স্থানীয় ইমামের পরিচালনায় মাদ্রাসার এতিম ও অসহায় শিশুদের নিয়ে এই দোয়া মাহফিল ও মোনাজাতের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সন্দ্বীপ উপজেলার মুছাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ডা. ফরিদ, পৌরসভা যুবদলের সাবেক আহ্বায়ক নাসির, হারামিয়া ইউনিয়ন যুবদল নেতা বাবর, ছোটন, রহমতপুর ইউনিয়ন যুবদল নেতা সাইফুল ইসলাম, দিদারুল আলম, মুছাপুর ইউনিয়ন যুবদল নেতা রবিন হোসেন, মগধরা ইউনিয়ন যুবদল নেতা এরশাদ, যুবদল নেতা কামরুল হাসান, মুছাপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি দিদারুল আলম সহেল, বাউরিয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি টিটু হায়দার, যুবদল নেতা তাহের, মুছাপুর ইউনিয়ন যুবদল নেতা আমিন রসুল, যুবদল নেতা তাহের প্রমুখ।

এছাড়া উপজেলা সেচ্ছাসেবক দল নেতা মনির হোসেন, মুছাপুর ইউনিয়ন সেচ্ছাসেবক দল নেতা নজরুল ইসলাম, আনোয়ার হোসেন, আরিফ উদ্দীন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শহীদুল ইসলাম শহীদ, যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন পপেল, যুগ্ম আহবায়ক ওয়াজেদ অনিক, সদস্য আরিফুল ইসলাম, অনিক রব্বানী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত