ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

সরকারি গাছ চুরি করে কাটতে গিয়ে একজনের মৃত্যু, আটক ৫

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ মে ২০২১, ১০:৩৭  
আপডেট :
 ০৭ মে ২০২১, ১০:৫৯

সরকারি গাছ চুরি করে কাটতে গিয়ে একজনের মৃত্যু, আটক ৫
ছবি: সংগৃহীত

দিনাজপুরের নবাবগঞ্জে রাস্তার ধারের সরকারি গাছ চুরি করে কাটতে গিয়ে গাছের ডালের চাঁপায় শফিকুল ইসলাম (৩৯) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামের মো. আলেফ উদ্দীনের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ মৃত শফিকুল ইসলামের ৫ সহযোগীকে আটক করেছে। পলাতক রয়েছে আরো বেশ কয়েকজন।

পুলিশ জানায় আটককৃতরা হলো- ঈশ্বরপুর গ্রামের আসাদ আলীর ছেলে বাবু মিয়া, মৃত তসলিম উদ্দীনের ছেলে সবুজ মিয়া মনতাজ আলীর ছেলে গোলাম মোস্তফা, মামুনুর রশিদের ছেলে সোহেল ও মৃত আ. সালামের ছেলে মাসুদ পারভেজ। পলাতক রয়েছে আরো বেশ কয়েকজন। এ ঘটনায় রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো।

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান, বুধবার দিনগত রাতে শফিকুল ইসলাম তার সহযোগীদের সাথে নিজ গ্রামের রাস্তার ধারের সরকারি গাছ চুরি করে কাটতে গিয়ে গাছের ডালের চাঁপা পড়ে। রাতেই তাকে তার সহযোগীরা নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্য চিকিৎসক মেডিকেল অফিসার ডা. সাদিয়া কাশেম শাফা তাকে মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুলিশ শফিকুলের লাশ হেফাজতে নেন। এরপর পুলিশ শফিকুলের ৫ সহযোগীকে আটক করে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত