ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

বসতঘরসহ ৩০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ০৭ মে ২০২১, ১২:৫৩

বসতঘরসহ ৩০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই
ছবি: প্রতিনিধি

কুমিল্লা দেবীদ্বার উপজেলা পৌর চাপানগর হাজারী বাড়ির গিয়াস উদ্দীনের বাড়িতে বসতঘরসহ ৩০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই করে দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় আগুন লাগার ঘটনা ঘটেছে।

তাৎক্ষনিকভাবে স্থানীয়রা চেষ্টা করে ব্যর্থ হলে রাত ১১টা ৫৫ মিনিটে মুরাদনগর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনা স্থলে হাজির হয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিসের টিম লিডার মো. রফিকুল ইসলাম জানান, আগুন লাগার ঘটনার খবর পেয়ে আমরা ঘটনা স্থলে হাজির হয়ে আগুন নিয়ন্ত্রণে আনি।

তবে আগুন লাগার কারণ দৈনিক বাংলাদেশ জার্নাল জানতে চাইলে বাড়ির মালিক মো. গিয়াস উদ্দিন বলেন- পূর্ব শত্রুতার জের ধরে তার নিকট আত্মীয় রাতের অন্ধকারে পেট্রোল দিয়ে আগুন লাগিয়েছেন বলে তিনি অভিযোগ করেন।

ওই আগুন লাগার ঘটনায় ঘরের আলমারিতে রাখা তার প্রবাসী ছেলে আজিজুর রহমানের নগদ পাঁচ লাখ টাকাসহ ২টি বসত ঘর ও ১টি গোয়াল ঘরের ১ লাখ টাকার একটি গরুসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল ও প্রয়োজনীয় জিনিসপত্র পুড়ে ছাই করে দেয়া হয়েছে।

তবে বসতঘর পুড়ে দেয়ায় ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসানকে জানালে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

তবে পরিবারের পক্ষে আগুন লাগার কারণ অভিযোগে থানায় মামলা করার কথা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত