ঢাকা, শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১৮ মিনিট আগে

নিখোঁজের দু’দিন পর হাওরে মিললো বাইকরাইডারের লাশ

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ০৭ মে ২০২১, ১৩:৫৭  
আপডেট :
 ০৭ মে ২০২১, ১৪:৫২

নিখোঁজের দু’দিন পর হাওরে মিললো বাইকরাইডারের লাশ
প্রতীকী ছবি

নেত্রকোনা প্রতিনিধি

নিখোঁজের দু‘দিন পর ভাড়ায় চালিত রাজিব মিয়া (৩৬) নামে এক বাইক-রাইডারের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার সুইয়ার ইউনিয়নের ভাটিয়া হাওরে এক মৎস্য খামার থেকে বাইকচালকের লাশ উদ্ধার করা হয়।

নিহত রাজিব মোহনগঞ্জের দেওথান গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন এবং নিহতের চার বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে।

নিহতের এক স্বজন জানায়, এর আগে গত বুধবার রাত থেকে রাজিবের সন্ধান পাচ্ছিলো না পরিবার ও স্বজনরা এবং এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- উপজেলার হাটমিয়া গ্রামের স্থানীয় ইউপি সদস্য রেজাউল করিম মোহন (৪০) ও ভাটিয়া সুয়াইর গ্রামের আবুল কালাম (৪৫)।

নিহত রাজিবের পরিচিত স্বজন ও সম্পর্কে চাচাতো ভাই পরিচয় দেয়া তালগাঁও গ্রামের ধান ব্যবসায়ী নাঈম মিয়া বলেন, গত বুধবার রাতে মোটরসাইকেল ভাড়া নিয়ে মোহনগঞ্জ থেকে ভাটিয়া এলাকায় (মোহনদের) আসে। এরপর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছিলো না । খোঁজ না পেয়ে ভাড়ায় মোটরসাইকেল চালায় রাজিবের অন্যান্য সহকর্মীরা খোঁজখুঁজি করতে থাকে। এক পর্যায়ের শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ভাটিয়া সুয়াইর হাওরে এক মৎস্য খামারে রাজিবের মৃতদেহ ভাসতে দেখতে পাওয়া যায়।

তিনি আরো জানান, খবর দেয়া হলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় কথাবার্তায় সন্দেহ হলে রেজাউল করিম মোহন ও আবুল কালামকে আটক করেছে পুলিশ।

সুয়াইর ইউপি’র চেয়ারম্যান কামরুল হাসান মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আমার এক ইউপি সদস্য মোহনকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে মোহনগঞ্জ থানার ওসি মো. আবদুল আহাদ খানের সঙ্গে কথা বলার জন্য তার মঠোফোনে কয়েকবার ফোন করা হলেও তিনি ফোন না ধরায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

পরে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এ.কে.এম. মনিরুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, খবর পেয়ে নেত্রকোনা থেকে ঘটনাস্থলের দিকে যাচ্ছি। এখন রাস্তার মধ্যে রয়েছি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত