ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে ড. আনোয়ার খান এমপির পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

  রামগঞ্জ প্রতিনিধি (লক্ষ্মীপুর)

প্রকাশ : ০৭ মে ২০২১, ১৭:২৭  
আপডেট :
 ০৭ মে ২০২১, ১৭:৩৭

রামগঞ্জে ড. আনোয়ার খান এমপির পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ
লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান। ফাইল ছবি

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে ঈদ উপহার ও ইফতার সমগ্রী বিতরণ করছেন লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান।

শুক্রবার লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর, কাঞ্চনপুর, নোয়াগাও, ইছাপুরসহ চার ইউনিয়নে ১২ হাজার দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার ও ইফতার সমগ্রী বিতরণ করা হয়।

সম্প্রতি ড. আনোয়ার হোসেন খান করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় সাংসদের পক্ষে তার ছোট ভাই খোরশেদ আলম খান, গণমাধ্যম ও রাজনৈতিক সচিব শেখ নাজমুল হক সৈকত ও সহকারি একান্ত সচিব রিয়াজুল হায়দার বাপ্পী ৪ ইউনিয়নের ২৫টি স্পটে গিয়ে ঈদ উপহার ও ইফতার সমগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ. ক. ম. রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহমেদ, বিআরডিবি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ভুইয়া সুমন, উপজেলা ছাত্রলীগ নেতা অপু মাল, শফিকুল ইসলাম, মিলন আটিয়সহ স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাসহ রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাকির মোস্তান, সাধারণ সম্পাদক কাউছার হোসেন ও প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্ধ।

এর আগে করপাড়া ও দরবেশপুর ইউনিয়নে ৬ হাজার ঈদ উপহার ও ইফতার সমগ্রী বিতরণসহ পৌরসভা ও ১০ ইউনিয়নে মোট ৪০ হাজার পেকেট চাল, ডাল, চিনি, সেমাই, গুঁড়োদুধ, খেজুর, বিশুদ্ধ পানি বিতরণ করা হচ্ছে।

দীর্ঘ ৭ বছর ধরে রামগঞ্জের লাখ লাখ অসহায় মানুষের মাঝে এভাবে নিজ খরচে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

আরো পড়ুন

প্রধানমন্ত্রী যেকোন দুর্যোগে মানুষের পাশে আছেন: আনোয়ার খান এমপি

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন আনোয়ার হোসেন খান

৭০০০ মানুষ পেলেন আনোয়ার খান এমপির খাদ্যসামগ্রী

বাংলাদেশ জার্নাল/একে/কেআই/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত