ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮ আপডেট : ৪ মিনিট আগে

প্রকাশ : ০৭ মে ২০২১, ২১:১৪

প্রিন্ট

সেই মেয়রের শারীরিক অবস্থার উন্নতি

সেই মেয়রের শারীরিক অবস্থার উন্নতি
ছবি- প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকারের শারীরিক অবস্থা আগের তুলনায় অনেক ভালো হয়েছে। এখন তিনি হাঁটতে ও মানুষের সাথে কথা বলতে পারছেন।

শুক্রবার বিকালে মেয়রের ছোট ভাই লিটন কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মেয়রের স্ত্রী সঞ্চিতা সরকার ও ছেলে গৌরব সরকারসহ তিনজন ঘটনাস্থলেই প্রাণ হারান। আহত হন কমপক্ষে ১০ জন।

লিটন কুমার বলেন, দাদা (মেয়র) আগের তুলনায় অনেক সুস্থ। এখন তিনি হাঁটতে ও মানুষের সাথে কথা বলতে পারছেন।

তিনি বলেন, দাদা ঢাকার কঁচুক্ষেত এলাকায় বসবাসরত আমার ছোটো বোন কবিতা সরকারের বাসায় আছেন। সেখানে থেকে একটি ল্যাবএইড হাসপাতালের মেডিসিন ও নিউরো মেডিসিনের অধ্যাপক ডা. আজহারুল হক ও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের অধ্যাপক ডা. আবদুল্লাহ আলমগীরের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। তিনি সবার কাছে দোয়া ও আর্শীবাদ কামনা করেছেন। তিনি ঈদের পর মেয়র হিসেবে শপথ গ্রহণ করতে পারেন।

উল্লেখ্য, গত ৩ মার্চ দিবাগত রাত সাড়ে ৯টার দিকে ভাঙ্গার একটি অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে ঢাকা-খুলনা মহাসড়কের নগরকান্দার কাইচাইল ইউনিয়নের কাইল্যার মোড় নামক এলাকায় এক ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় পৌর মেয়রের স্ত্রী সঞ্চিতা সরকার (৩৬), ছেলে গৌরব সরকার (২১) এবং নগরকান্দা পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল মাতুব্বর (৩৭) ঘটনাস্থলেই নিহত হন। আহত হন পৌর মেয়র নিমাই চন্দ্র সরকারসহ ১০ জন।

গুরুতর আহত মেয়রকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে হেলিকপ্টার যোগে ঢাকার সিএমএইচ এ পাঠানো হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত