ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

১৫ মাসের সম্মানী ভাতা গরিবদের দিলেন চেয়ারম্যান

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ০৮ মে ২০২১, ১৭:৪০

১৫ মাসের সম্মানী ভাতা গরিবদের দিলেন চেয়ারম্যান
ছবি- প্রতিনিধি

জনপ্রতিনিধিদের সম্পর্কে সমাজে অনেক নেতিবাচক ধারণা কিংবা ঘটনা অনেক রয়েছে। দুস্থদের টাকা ও ত্রাণ আত্মসাৎ করার অভিযোগে প্রায়ই তাদের দেখা যায় সংবাদের শিরোনামে। আবার দেশে বহু জনপ্রতিনিধি রয়েছেন যারা সবসময় দেশ ও জাতীর দুঃসময়ে পাশে দাঁড়ান। এসব মানুষের কল্যাণে বিলিয়ে দেন নিজের অর্থ সম্পদ।

এমনই একজন জনপ্রতিনিধি হলেন জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান কবির এপ্লব।

শনিবার দুপুরে আক্কেলপুর উপজেলার মাতাপুর চার মাথার মোড়ে তার ১৫ মাসের সম্মানী ভাতার এক লাখ ৯ হাজার ৫শ' টাকা কর্মহীন ও হতদরিদ্র ২১৯ মানুষের মাঝে বিতরণ করেন।

মাতাপুর গ্রামের বৃদ্ধ আমিনা বেগম বলেন, এই করোনাকালীন সময়ে কেউ আমাদের খবর নেই না। চেয়ারম্যান ঈদ উপলক্ষে আমাদের টাকা দিয়েছে।

রুকিন্দীপুর গ্রামের আবুল কাশেম বলেন, আমাদের চেয়ারম্যান প্রতি বছরের মতো তার বেতনের সব টাকা আমার মতো গরিব মানুষের মধ্যে বিলিয়ে দিয়েছেন। এমন চেয়ারম্যান আমাদের ইউনিয়নে এর আগে কখনো দেখিনি।

ইউপি চেয়ারম্যান আহসন কবির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে করোনাযুদ্ধে নেমেছি। চেষ্টা করছি অসহায় মানুষের পাশে থাকার। আমার ১৫ মাসের সম্মানী ভাতা কর্মহীন ও হতদরিদ্র মানুষের মধ্যে বিতরণ করেছি। এছাড়া এলাকার কর্মহীন ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এই ক্ষুদ্র কার্যক্রমে চেষ্টা করছি অসহায় মানুষদের পাশে থাকার।

বিতরণের সময় উপস্থিত ছিলেন রুকিন্দীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজারুল আনোয়ার লিটন, উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান আছিয়া খানম সম্পাসহ অন্যান্যরা।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত