ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

একদিনে চট্টগ্রামের সড়কে ঝরলো ৪ প্রাণ

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১০ মে ২০২১, ২০:১৪

একদিনে চট্টগ্রামের সড়কে ঝরলো ৪ প্রাণ
ছবি- প্রতিনিধি

চট্টগ্রামে একদিনে সড়কে ঝরে গেল চার প্রাণ। জেলার বাঁশখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত হয়েছেন ৪ জন। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত তিনজন।

সোমবার সকাল সাড়ে ৯টায় উপজেলা সদরে ট্রাকের ধাক্কায় ৭০ বছর বয়সী এক বৃদ্ধ এবং বেলা সাড়ে ১২টায় বাঁশখালী প্রধান সড়কের পূর্ব বৈলগাঁও দমদমার দিঘীর পাড় এলাকায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েন। বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবীর।

জানা যায়, নিহত ৭০ বছর বয়সী বৃদ্ধের নাম দুলাল চক্রবর্তী। তিনি বাঁশখালী উপজেলার দক্ষিণ জলদী ৯ নং ওয়ার্ডের মৃত অনঙ্গ মোহন চক্রবর্তীর ছেলে।

অপর দুর্ঘটনায় নিহত তিনজন হলেন- কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাসিয়াখালী হাঁসের দিঘী এলাকার মো. আরমানের স্ত্রী সানজিদা করিম (২৩) ও তার মেয়ে প্রিয়া মনি (৩) ও নাইক্ষ্যংছড়ির মধ্যম বাইশারী এলাকার মো. হাশেমের ছেলে আবদুর রহিম (২৫)।

আহত তিনজন হলেন- নিহত সানজিদার স্বামী মো. আরমান (২৭), অটোরিকশার চালক মো. আইয়ুব (২৭) ও আব্দুস সোবহানের ছেলে জসিমউদ্দিন মাহিন (২২)। আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নিহত দুলাল চক্রবর্তী ত্রাণের জন্য পৌরসভা কার্যালয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় উপজেলা সদরে স্পেশাল কাউন্টারের সামনে একটি ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন। ট্রাকটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

অপরদিকে উপজেলার বৈলগাঁও দমদমার দিঘী এলাকায় চট্টগ্রামমুখী ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা বাঁশখালীগামী একটি অটোরিকশার ধাক্কা লাগে। অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে শুকনা পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মা–মেয়েসহ তিনজন মারা যান। এ ঘটনার পর বাণীগ্রামে বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করলে দু’পাশে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন আনোয়ারা সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) হুমায়ুন কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাঈদুজ্জামান চৌধুরী, সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল কবির।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার ওসি শফিউল কবীর বলেন, আজ সোমবার পৃথক সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। আর দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত