ঢাকা, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

প্রকাশ : ১০ মে ২০২১, ২৩:২৫

প্রিন্ট

ঢাকা-১৪ আসনে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

ঢাকা-১৪ আসনে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

অনলাইন ডেস্ক

করোনা সংকটে কর্মহীন মানুষের কাছে ঈদ আনন্দ এক বেদনার নাম। নিদারুন কষ্টে থাকা সেই মানুষগুলোর মুখে হাসি ফুটাতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী।

সোমবার ঢাকা-১৪ আসন মিরপুর হাউজিং অফিস এর এলাকায় অসহায়,গরিব মানুষের মাঝে প্রধানমন্ত্রী ঈদ উপহার বিতরণ করেন তিনি।

রোজার প্রথম থেকে অসহায়,গরিব দুস্থ মানুষের মাঝে মানুষের মাঝে ইফতার ও সেহেরি বিতরণ করে আসলও ঈদকে সামনে রেখে ঈদ উপহার সামগ্রীর বিতরণ করার কর্মযজ্ঞ শুরু করেছেন।

এছাড়া তিনি নির্বাচনী এলাকা ঢাকা-১৪ আসনে ত্রাণ সামগ্রী ও করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে গরীব মানুষের সহায়তায় কাজ করে যাওয়ায় এলাকাবাসীর কাছে প্রশংসিতও হচ্ছেন বলে দাবি করেছেন স্থানীয় নেতাকর্মীরা। বিভিন্ন থানা ও ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী তার সাথে খাদ্য সামগ্রীর বিতরণ কাজে সহযোগিতা করে যাচ্ছেন।

এসময় স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন এই সংকটে মানুষের পাশে দাড়ানোর। দলের একজন কর্মী হিসেবে সেই নির্দেশনা অনুযায়ী মানুষের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করার চেষ্টা করে যাচ্ছি। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। কারণ তিনি বেঁচে থাকলেই বাংলাদেশের উন্নয়নের চাকা অব্যাহত থাকবে এদেশের মানুষ ভালো থাকবে।

তিনি বলেন, যেখানে করোনা মোকাবিলায় সারা বিশ্ব টালমাটাল তখন শেখ হাসিনার বিচক্ষণ সিদ্ধান্ত আমরা ভালো আছি। একটি মানুষকেও না খেয়ে থাকতে হয়নি। আধুনিক, নিরাপদ ও সমৃদ্ধি ঢাকা-১৪ গড়ার প্রত্যয়ে নিয়ে মানুষের পাশে থাকার এটা আমার একটা ক্ষুদ্র প্রয়াস। যতদিন পর্যন্ত করোনাভাইরাসের প্রার্দুভাব না কমবে ততদিন পর্যন্ত মানুষের জন্য খাদ্যসামগ্রী বিতরণের এই কর্মসূচি চলমান থাকবে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত