ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ আপডেট : ৮ মিনিট আগে

প্রকাশ : ১১ মে ২০২১, ১৬:৩২

প্রিন্ট

কাশিমপুর কারাগারে বন্দিরা পেল নতুন পোশাক

কাশিমপুর কারাগারে বন্দিরা পেল নতুন পোশাক
ফাইল ছবি

গাজীপুর প্রতিনিধি

ঈদ উপলক্ষে কারা কর্তপক্ষের নিজস্ব ব্যবস্থাপনায় ও জেলা প্রশাসকের উদ্যোগে গাজীপুরের কাশিমপুর কারাগারের পুরুষ-নারী বন্দি ও কারাগারে অবস্থানরত শিশুদের মাঝে নতুন শাড়ি-লুঙ্গি-পাঞ্জাবি ও জামা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর জেলার রীতেশ চাকমা জানান, ঈদ উপলক্ষে এ কারাগারে ৩০ বন্দিকে লুঙ্গি ও ৩০ জনকে পাঞ্জাবি দেয়া হয়েছে।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার আবু সায়েম জানান, তাদের কারাগারে ৩০০ বন্দিকে লুঙ্গি এবং ৩০০ বন্দিকে গেঞ্জি দেয়া হয়েছে।

কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারের জেলার দেব দুলাল কর্মকার জানান, ঈদ উপলক্ষ্যে হাইসিকিউরিটি কারাগারে ৫০ জন বন্দিকে লুঙ্গি ও ৫০ জন বন্দিকে গেঞ্জি দেয়া হয়েছে।

কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের এক কর্মকর্তা জানান, জেলা প্রশাসক এসএম তরিকুলের উদ্যোগে এবারের ঈদে মহিলা কারাগারে ২০০ নারী বন্দিকে শাড়ি ও থ্রিপিস এবং কারাগারে থাকা নারী বন্দিদের ৬১ শিশুকে নতুন জামা দেয়া হয়েছে।

কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারের সিনিয়র সুপার মো. গিয়াস উদ্দিন জানান, অসহায় ও অস্বচ্ছল কারাবন্দিদের জন্য কল্যাণ ফান্ড ও জেলা প্রশাসকের অর্থায়নে ঈদ উপলক্ষে বন্দিদের মধ্যে জামা-কাপড় সরবরাহ করা হয়েছে। এছাড়া ঈদের দিন বন্দিদের জন্য বিশেষ খাবার ছাড়া আলাদা আলাদা ঈদের নামাজের জামাতের ব্যবস্থা করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত