ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ আপডেট : ৪ মিনিট আগে

প্রকাশ : ১১ মে ২০২১, ২০:৫৭

প্রিন্ট

তোলা হলো সেই মাইক্রোবাস, পরিচয় মিলেছে চালকের

তোলা হলো সেই মাইক্রোবাস, পরিচয় মিলেছে চালকের
সংগৃহীত ছবি

রাজবাড়ী প্রতিনিধি

কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ফেরিঘাটে পন্টুনের তার ছিঁড়ে পদ্মা নদীতে ডুবে যাওয়া মাইক্রোবাসটির চালকের পরিচয় পাওয়া গেছে। নিখোঁজ মাইক্রোবাসের চালকের নাম মারুফ হোসেন (৪০)। তিনি ঢাকার হাতিরঝিল এলাকায় থাকেন, বাড়ি সিলেট সদরে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মাইক্রোবাসটি পদ্মা নদীতে ডুবে যায়।

মাইক্রোবাসের মালিক মোকসেদুর রহমান গণমাধ্যমকে জানান, সোমবার দিবাগত রাতে তার শ্যালক মিজানুর রহমানকে গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা নামিয়ে সকালে চালক গাড়ি নিয়ে ঢাকায় ফিরছিলেন। কিন্তু পথে এই দুর্ঘটনা ঘটে।

এদিকে খবর পেয়ে গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও পাটুরিয়ার ডুবুরিদল মাইক্রোবাসটির সন্ধান করে। পরে উদ্ধারকারী জাহাজ গিয়ে বেলা পৌনে দুইটার দিকে সেটি টেনে তোলে। কিন্তু মাইক্রোবাসটিতে কাউকে পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নদীতে হঠাৎ ঝড় শুরু হলে ঢেউয়ের আঘাতে পন্টুনের তার ছিঁড়ে যায়। এ সময় পন্টুনের ওপর থাকা নোয়া মাইক্রোবাসটি ঝাঁকুনিতে নদীতে পড়ে যায়।

আরও পড়ুন: ফেরিতে উঠতে গিয়ে পদ্মায় মাইক্রোবাস

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আবদুল মোন্নাফ বলেন, দৌলতদিয়ার ৫ নম্বর ঘাটে ভেড়ানো ইউটিলিটি (ছোট) ফেরি মাধবীলতায় ঢাকাগামী মাইক্রোবাসটি উঠতে যায়। এ সময় কালবৈশাখী ঝড় শুরু হলে ঘাট থেকে পন্টুনের ডান পাশের তার ছিঁড়ে যায়। একইসঙ্গে পন্টুনের বাম পাশের খুঁটি ভেঙে পন্টুনটি পদ্মা নদীতে চলে যায়। এ সময় মাইক্রোবাসটি ফেরিতে ওঠার চেষ্টা করছিল।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত