ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

প্রকাশ : ১২ মে ২০২১, ১৩:০৭

প্রিন্ট

মামুনুল-মাদানীসহ ১৪ হেফাজত নেতা কাশিমপুর কারাগারে

মামুনুল-মাদানীসহ ১৪ হেফাজত নেতা কাশিমপুর কারাগারে
মামুনুল-মাদানী। ফাইল ছবি

গাজীপুর প্রতিনিধি

গ্রেপ্তার হেফাজত ইসলামের নেতা মামুনুল হক ও শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানীসহ ১৪ হেফাজত ইসলামের নেতাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার রাতে পুলিশ হেফাজতে মামুনুল হক ও রফিকুল ইসলাম মাদানীসহ ১৪ জন হেফাজত ইসলামের নেতাকে কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়।

কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ সুপার মো. গিয়াস উদ্দিন জানান, নাশকতার মামলায় গ্রেপ্তার হেফাজত ইসলামের নেতা মামুনুল হকসহ অনেককেই গ্রেপ্তারের পর তাদেরকে ঢাকার কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছিলো। পরে মঙ্গলবার রাতে তাদের স্থানান্তর করা হয়েছে।

এর আগে রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক বক্তব্যের কারণে দায়ের করা মামলায় শিশু বক্তা খ্যাত রফিকুল ইসলাম মাদানীকে গ্রেপ্তারের পর তাকে প্রথমে জেলা কারাগারে ও পরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দি পাঠানো হয়। সম্প্রতি ঢাকার একটি মামলায় রিমান্ডের কারণে তাকে ওই কারাগার থেকে ঢাকায় নেয়া হয়‌। সেখান থেকে রিমান্ড শেষে তাকে কেরানীগঞ্জ কারাগারে বন্দি পাঠানো হয়েছিলো। পরে তাকে মঙ্গলবার রাতে কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে স্থানান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত