ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মাইক্রোবাসের ধাক্কায় র‌্যাব সদস্যসহ নিহত ২, আহত ৪

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ : ১২ মে ২০২১, ১৩:৪০

মাইক্রোবাসের ধাক্কায় র‌্যাব সদস্যসহ নিহত ২, আহত ৪
ছবি: প্রতিনিধি

গাজীপুরে দাঁড়িয়ে থাকা মাইক্রোবাসের সাথে সংঘর্ষের ঘটনায় একজন র‌্যাব সদস্যসহ দুইজন নিহত ও চারজন আহত হয়েছে। বুধবার সকাল ৯টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

র‌্যাবের সার্জেন্ট খাইরুল বাশারকে (৪০) মাওনা আলহেরা মেডিকেল সেন্টারে নেয়ার পথে এবং অটো চালক গাজীপুর সদর উপজেলার মৃত আমির উদ্দিন শাহ লিটন মিয়া (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়।

আহতরা হলেন- র‌্যাবের উপ-সহকারী পরিচালক (ডিএডি) শরিফুল ইসলাম (৪২), র‌্যাব সদস্য প্রদীপ কুমার (৪০), আতিক হাসান (৩০) এবং গাজীপুর সদর উপজেলার পিরুজালী গ্রামের অটো মেকার রিফাত হোসেন (২৫)। তাদেরকে মাওনা আলহেরা মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিয়ে র‌্যাবের হেলিকপ্টারযোগে ঢাকায় নেয়া হয়েছে।

ওসি কামাল হোসেন জানান, র‌্যাব গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্প থেকে তাদের ৬ সদস্য ধৃত আসামি গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের আজিজুর রহমানের ছেলে সুজন মিয়াকে (২৯) শ্রীপুর থানায় হস্তান্তর করতে যাচ্ছিলেন। পথে মহাসড়কের ভবানীপুর (মুক্তিযোদ্ধা কলেজের সামনে) তাদের মাইক্রোবাস বিকল হয়ে পড়ে।

পরে র‌্যাব সদস্যরা মাইক্রোবাসটি মহাসড়কের পাশে দাঁড় করিয়ে ব্যাটারি চালিত অটোরিকশার চালক দিয়ে মেরামত করার চেষ্টা করে। এসময় ময়মনসিংহগামী অপর একটি নোহা মাইক্রোবাস দাঁড়িয়ে থাকা র‌্যাবের মাইক্রোবাসকে ধাক্কা দিলে সামনে থাকা র‌্যাবের সার্জেন্ট খাইরুল ইসলাম ও অটোচালক লিটন মিয়া আঘাতপ্রাপ্ত হয়। এসময় ঘটনাস্থলেই অটোচালক নিহত ও র‌্যাবের সার্জেন্ট খাইরুল বাশারকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। ঘাতক মাইক্রোবাস ও চালককে আটক করেছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত