ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

সড়কে গেল ৩ ধানকাটা শ্রমিকের প্রাণ

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৫ মে ২০২১, ১০:২৪  
আপডেট :
 ১৫ মে ২০২১, ১৩:৪০

সড়কে গেল ৩ ধানকাটা শ্রমিকের প্রাণ
ছবি- প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ধানসুরায় ট্রাক ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিনজন ধান কাটা শ্রমিক নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ৬ শ্রমিক।

শনিবার (১৫ মে) সকাল নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে রেজাউল করিম, তোসিকুল ইসলাম এবং আলাউদ্দিন হক। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম ঠিকানা জানা যায়নি।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বাংলাদেশ জার্নালকে বলেন, ‘আড্ডা থেকে নাচোল অভিমুখে আসা একটি ধানের চারা ভর্তি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ভটভটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাকের উপরে থাকা ধান কাটার তিন শ্রমিক সড়কে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই তারা মারা যান।’

‘এসময় গুরুতর আহত হন আরো ৬ শ্রমিক। পরে স্থানীয় ও দমকল বাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে’ বলে জানান চেয়ারম্যান আব্দুল কাদের।

স্থানীয়দের বরাত দিয়ে নাচোল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার ইব্রাহিম হোসেন বলেন, ‘নিহত ও আহতদের সবাই গোমস্তাপুর উপজেলার চৌদোলা গ্রামের বাসিন্দা।’

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান চালাচ্ছে।

এদিকে পবিত্র ঈদুল ফিতরের দিনে সারাদেশে সড়ক দুর্ঘটনায় ১০ জন মারা গেছেন। শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে বগুড়ায় দুইজন, চট্টগ্রামে দুইজন, নড়াইলে একজন, ময়মনসিংহে দুইজন, খাগড়াছড়িতে একজন, কুড়িগ্রামে একজন ও কুমিল্লায় একজন মারা গেছেন।

আরো পড়ুন- ঈদের দিনে সড়কে ঝড়লো ১০ প্রাণ

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত