ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

হোটেলে পাঠাতে ড্রেসিং হচ্ছিলো বস্তা বস্তা মরা মুরগি

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ২৩ মে ২০২১, ২০:০৩

হোটেলে পাঠাতে ড্রেসিং হচ্ছিলো বস্তা বস্তা মরা মুরগি
ছবি- প্রতিনিধি

ভোলার চরফ্যাশন উপজেলায় ড্রেসিং করার সময় প্রায় তিন শতাধিক মরা বয়লার মুরগিসহ মো. রাসেল নামের এক দোকান কর্মচারীকে আটক করেছে স্থানীয়রা। মরা মুরগিগুলো চরফ্যাশন বাজারের একটি হোটেলে দেয়ার কথা ছিল।

শনিবার দিবাগত রাত ১০টার দিকে চরফ্যাশন বাজারের মাংসপট্টিতে মিরাজের মুরগির দোকানে ড্রেসিং হচ্ছিলো মুরগিগুলো। এ সময় রাসেলকে আটক করা হয়। আটক রাসেলের বাড়ি উপজেলার আবুবকরপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে রাসেলকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের কারাদণ্ড প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চরফ্যাশন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস।

রিপন বিশ্বাস বলেন, রাতে আবুবকরপুর ইউনিয়নের একটি পোল্ট্রি ফার্ম থেকে পাঁচটি বস্তায় ভরে তিনশ' মরা বয়লার মুরগি পূর্ব বাজারে নিয়ে আসা হয়। মুরগিগুলো সেখানকার মিরাজের দোকানে ড্রেসিং করার সময় স্থানীয়রা টের পেয়ে তাকে আটকে রেখে আমাদের খবর দেয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার আইনে রাসেলকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়।

তিনি আরো বলেন, আমাদের উপস্থিতি টের পেয়ে দোকানের মালিক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। মরা মুরগিগুলো চুক্তিকৃত চরফ্যাশন বাজারের একটি হোটেলে দেয়ার কথা ছিল।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত