ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

স্বাস্থ্যমন্ত্রীর মায়ের জানাজা অনুষ্ঠিত

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৮ মে ২০২১, ১৫:০৬  
আপডেট :
 ২৮ মে ২০২১, ১৫:১২

স্বাস্থ্যমন্ত্রীর মায়ের জানাজা অনুষ্ঠিত
ছবি: সংগৃহীত

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপনের মা ফৌজিয়া মালেকের জানাজা শেষে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার হরগজ এলাকায় জন্মভিটায় তার স্বামী কর্নেল মালেকের কবরের পাশেই সমাহিত করা হয়েছে।

শুক্রবার সকাল ১০টার সময় মানিকগঞ্জ গড়পাড়া হাইস্কুল মাঠ এবং সাটুরিয়ায় হরগজ কেন্দ্রীয় জামে মসজিদের মাঠে মরহুমের জানাযা শেষে গড়পাড়া পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়ে।

এ সময় হাজারো মানুষ শেষবারের মতো তাকে দেখা এবং দোয়ার জন্য সমাবেত হন। তার মৃত্যুতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, রাজনৈতিক বিভিন্ন মহল এবং সামাজিক বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক সুলতান আজম আপেল, সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, মানিকগঞ্জের মেয়র রমজান আলী, সাবেক সাটুরিয়া উপজেলার চেয়ারম্যান আ খ ম নূরুল হকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

বৃহস্পতিবার সন্ধ্যায় ফৌজিয়া মালেক রাজধানীর এ এম জেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত