ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

দেবহাটায় দুর্বৃত্তদের হামলায় যুবক খুন

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ০৩ জুন ২০২১, ১৪:২১  
আপডেট :
 ০৩ জুন ২০২১, ১৫:০৬

দেবহাটায় দুর্বৃত্তদের হামলায় যুবক খুন
প্রতীকী ছবি

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় আশিকুর রহমান জুয়েল নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তদরা। বুধবার রাতে দেবহাটা উপজেলার সদর ইউনিয়নে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়।

নিহত জুয়েল দেবহাটা সদর ইউনিয়নের আনিছুর রহমানের ছেলে।

নিহতের মাতা চায়না খাতুন জানান, জুয়েল প্রতিদিনের ন্যায় সন্ধ্যার পরে বাড়ির পাশের পুকুর পাড়ে সিঁড়িতে বসে ছিল। রাত ১০টার পর সে ঘরে না ফেরায় তার মোবাইল ফোনে কল করলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

এরপর খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুর পাড়ে মরদেহ টেনে নিয়ে যাওয়া রক্তের দাগ দেখতে পাওয়া যায়। পরে রক্তের দাগ অনুসারে খুঁজতে খুঁজতে বাড়ির পাশের আরেকটি পুকুরে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। তবে জুয়েলের পরিহিত লুঙ্গি ও ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যায়নি বলে জানান চায়না খাতুন।

এ ব্যাপারে দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, গতকাল রাতে আনুমানিক সাড়ে ১০টার দিকে আশিকুর রহমান নামের ওই যুবককে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে, এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত জুয়েলের বাড়ির পাশের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয় । তবে জুয়েলের মাথা ও নাকের উপর ধারালো অস্ত্রের দুইটি আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে জখম করার পর শ্বাসরোধ করে হত্যা করে লাশ পুকুরের পানিতে ফেলে দেয়া হয়েছে।

তিনি আরো জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত