ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮ আপডেট : ১৬ মিনিট আগে

মন্ত্রীর মোবাইল ছিনতাইকারী ‘রাস্তায় থাকে, রাস্তায় ঘুমায়’

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৪ জুন ২০২১, ২২:০৯  
আপডেট :
 ০৪ জুন ২০২১, ২৩:৪৮

মন্ত্রীর মোবাইল ছিনতাইকারী ‘রাস্তায় থাকে, রাস্তায় ঘুমায়’
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান
জার্নাল ডেস্ক

অবশেষে ছয় দিনের মাথায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ছিনতাইকারীকে চিহ্নিত করা হয়েছে। পুলিশ বলছে, সেই ছিনতাইকারী রাস্তাতেই থাকে, রাস্তাতেই ঘুমায়।

শুক্রবার রাতে ডিএমপির মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) আ স ম মাহতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মন্ত্রীর মোবাইল ছিনতাইয়ের ঘটনায় একজনকে চিহ্নিত করা গেছে। তার নাম-ঠিকানাসহ বিস্তারিত তথ্য পাওয়া গেছে। ওই ব্যক্তি রাস্তাতেই থাকে, রাস্তাতেই ঘুমায়। তাকে ধরতে অভিযান চলছে। শিগগিরই ওই তাকে গ্রেপ্তার করতে পারবো।

পুলিশ বলছে, ঘটনাস্থলে কোনো সিসিটিভি ক্যামেরা ছিল না। আশপাশের এলাকার ক্যামেরাগুলো থেকে ছিনতাইয়ের সময়ের ফুটেজ উদ্ধার করা হয়েছে। তবে অস্বাভাবিক কিছুই পাওয়া যায়নি।

এদিকে এ ঘটনায় কাফরুল থানায় একটি মামলা হয়েছে। মামলার তদন্তকারী ওই থানার এসআই জিএম ফরিদুল আলম বলেন, থানা পুলিশ, ডিবিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন ইউনিট কাজ করছে। ফোন উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ৩০ মে পরিকল্পনা মন্ত্রণালয় থেকে বের হয়ে বিজয় সরণির সিগন্যালে আটকা পড়ে পরিকল্পনামন্ত্রীর গাড়ি। তখন গাড়ির গ্লাস খুলে মোবাইলে কথা বলছিলেন মন্ত্রী। এ সময় হঠাৎ এক ছিনতাইকারী মোবাইল ফোনটি নিয়ে যায়। এ ঘটনার পরপরই পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ব্যক্তিগত সহকারী কাফরুল থানায় একটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ জার্নাল/আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত