ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮ আপডেট : ১১ মিনিট আগে

ব্যর্থ প্রেমের ৩ বলি!

  গোফরান পলাশ, পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ০৫ জুন ২০২১, ২০:২৯

ব্যর্থ প্রেমের ৩ বলি!
প্রতীকী ছবি
গোফরান পলাশ, পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের দক্ষিণ বিরাজলা গ্রামে একই রশি থেকে কিশোর-কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে লাশ উদ্ধার করেছে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে সদর থানা পুলিশ। উদ্ধারকৃত নাসরিন অষ্টম শ্রেণির ছাত্রী ও সোহেল এসএসসি পাশ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায, সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের দক্ষিণ গ্রামের মজিবর হোসেনের ছেলে সোহেলের সাথে একই গ্রামের মোহাম্মদ হাবিব হোসেনের মেয়ে নাসরিনের প্রেমের সম্পর্ক চলছিল। পারিবার তাদের এ সম্পর্ক মেনে নেয়নি। পরে শনিবার গভীর রাতে তারা একই রশিতে গলায় ফাঁস দেয়। সকালে তাদের একই রশিতে ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

সদর থানার ওসি আখতার মোর্শেদ জানান, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মেয়ে নাসরিন ৮ শ্রণির ছাত্রী। সেলিম এসএসসি পাশ করেছে। বিষয়টি প্রেমঘটিত।

অপরদিকে সদর উপজেলার জৈনকাঠি ইউনিয়নের কৌড়াখালী গ্রাম থেকে তানজিলা (১৫) নামে আরও এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, তানজিলা আক্তারের প্রতিবেশী আউলিয়াপুর ইউনিয়নের জোবায়েদ নামে এক আত্মীয়ের সাথে প্রেম ছিল। বিয়ের জন্য তারা পরিবারের কাছে জানায়। কিন্তু পরিবার এতে আপত্তি জানালে শনিবার রাতে গলায় রশি বেঁধে আত্মহত্যা করে সে। বাকিটা ময়নাতদন্ত শেষে বলা যাবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত