ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুরে সড়কে ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ০৬ জুন ২০২১, ১৬:৩৬  
আপডেট :
 ০৬ জুন ২০২১, ১৬:৪৬

দিনাজপুরে সড়কে ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত
ছবি: প্রতিনিধি

দিনাজপুরের বিরলে ট্রাক, অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল চালকসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার দুপুর দেড়টার দিকে দিনাজপুর-বিরল স্থলবন্দর সড়কের বিরল পৌরসভা এলাকার মেসার্স সুবাইতা ফিলিং স্টেশন সড়কে এ দুর্ঘটনা ঘটে ।

নিহতদের একজন উপজেলার ৫নং বিরল ইউনিয়নের বুনিয়াদপুর গ্রামের মৃত খেজাল উদ্দীনের ছেলে আব্দুল খালেক (৫০)। তাৎক্ষনিক অপরজনের পরিচয় জানা যায়নি।

আহতরা হলেন- বিরল উপজেলার ভান্ডারা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের আক্তার উদ্দিনের ছেলে অটোরিকশা চালক মোজাহার আলী (৪৫), বিজোড়া ইউপির ভবানীপুর গ্রামের আব্দুর রহমান মন্ডলের ছেলে অটোরিকশা আরোহী রবিউল ইসলাম (৩৭), ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার ৫ নং বাছর ইউনিয়নের কাতিহার ডাকঘর এলাকার কাচলাপাড়া গ্রামের মৃত ওয়ারেস আলীর ছেলে উমর আলী (৫৫), উমর আলীর স্ত্রী দিলেসা বানু (৪৫)।

ঘটনার পর ঘাতক ট্রাক আটক হলেও এর চালক ও সহযোগিরা পালিয়ে গেছে। পুলিশ দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

বিরল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আজাহারুল ইসলাম জানিয়েছেন, নিহত ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবদুল মোকাদ্দেস জানান, আহতদের চিকিৎসা চলছে।

আরও পড়ুন- পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় কর্মকর্তা নিহত

দুই জেলায় বজ্রপাতে নিহত ৪

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত