ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে নিজের শরীরে আগুন দিলেন সংবাদ উপস্থাপিকা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৭ জুন ২০২১, ১৬:১৩  
আপডেট :
 ০৭ জুন ২০২১, ১৬:২৫

রাজধানীতে নিজের শরীরে আগুন দিলেন সংবাদ উপস্থাপিকা

রাজধানীর মিরপুরের কাজীপাড়ায় নিজের শরীরে আগুন ধরিয়ে দিয়েছেন এক সংবাদ উপস্থাপিকা। আগুনে দগ্ধ মাহমুদা সিহাবুম মুবিন মৌ (৩০) এক সময় একটি বেসরকারি চ্যানেলে সংবাদ উপস্থাপিকা ছিলেন। । তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

মিরপুরের পূর্ব কাজীপাড়ায় ৪৮১ নম্বর বাসায় রোরবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। রাতেই তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে।

মিরপুর থানার ওসি মোস্তাজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অগ্নিদগ্ধ মৌয়ের স্বামীর নাম ইরফান হাইউম। তিনিও একটি বেসরকারি টেলিভিশনে চাকরি করেন বলে জানা গেছে।

এই দম্পতির ঘণিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, স্বামী একাধিক বিয়ে করায় ক্ষোভে ওই নারী নিজের আগুন দিয়েছেন। তার শরীর পুড়ে গেছে। তাকে রাতেই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বলেন, মৌয়ের শরীরের ৪৬ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশংকাজনক। তাকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে রাখা হয়েছে।

এদিকে খবর পেয়ে মৌয়ের স্বজনরা হাসপাতালে ছুটে আসেন। তার মা সালমা বেগম বলেন, গত বিশ দিন ধরে মেয়ের কোনো খোঁজ পাইনি। রাতে তার দগ্ধ হওয়ার সংবাদ পাই।

বাংলাদেশ জার্নাল-ওআই

  • সর্বশেষ
  • পঠিত