ঢাকা, রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮ আপডেট : ৪ মিনিট আগে

প্রকাশ : ১০ জুন ২০২১, ০২:০৫

প্রিন্ট

ময়মনসিংহে পৃথক সড়ক দুঘটনায় চারজন নিহত

ময়মনসিংহে পৃথক সড়ক দুঘটনায় চারজন নিহত
প্রতীকী ছবি

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। বুধবার বিকেলে সদর উপজেলার শম্ভুগঞ্জে দুইজন ও মুক্তাগাছা উপজেলার সত্রাশিয়ার কানাই বটতলায় দুইজনসহ মোট চারজনের মৃত্যু হয়।

তাদের মধ্যে ময়মনসিংহ-নেত্রকোণা মহাসড়কে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

নিহতরা হলেন- সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার আব্দুল আজিজের ছেলে বাবলু মিয়া (৪২) এবং নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার করিম মিয়ার ছেলে রিপন মিয়া (৩০)।

বুধবার বিকেল ৩টার দিকে সদর উপজেলার ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের শম্ভুগঞ্জ এলাকার রশিদপুরে এ দুর্ঘটনা ঘটে।

কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিকেল ৩টার দিকে নেত্রকোণাগামী একটি বাস শম্ভুগঞ্জ এলাকার রশিদপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সিএনজি অটোরিকশার দুই যাত্রী মারা যান এবং নারী ও শিশুসহ তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা।

অপরদিকে, ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছার সত্রাশিয়ার কানাই বটতলায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হন। এতে আহত হয়েছেন ৮ জন। বেলা আড়াইটায় উপজেলার সত্রাশিয়া কানাই বটতলা এলাকায় কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা অপরূপা পরিবহনের একটি যাত্রিবাহী বাস যাত্রিবাহী অটোরিক্সা ও গরুবাহী নছিমন গাড়িকে চাপা দিলে নছিমন ও অটোরিকশার ১০ যাত্রী আহত হন। স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সদর উপজেলার দাপুনিয়া গ্রামের আব্দুল খালেকের পুত্র আমিনুল ইসলাম (৩৫) ও একই গ্রামের ইদ্রীস আলীর কন্যা রিতা আক্তার (২১) নামের দুই জন মারা যান। আহতদের পরিচয় পাওয়া যায়নি।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দুলাল আকন্দ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহতদের ময়না তদন্তের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

আরও পড়ুন- হিলিতে ট্রেনের ধাক্কায় রেলওয়ে কর্মচারীর মৃত্যু

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত