ঢাকা, রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১১ মিনিট আগে

প্রকাশ : ১০ জুন ২০২১, ১২:২৬

প্রিন্ট

অটোবাইক চালককে গলা কেটে খুন

অটোবাইক চালককে গলা কেটে খুন
ছবি: প্রতিনিধি

পাবনা প্রতিনিধি

পাবনা সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়ায় মো. সেলিম (২৫) নামের এক অটোবাইক চালককে গলা কেটে খুন করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাতে উপজেলার কালুকাটা নামক স্থানে মাঠের মধ্যে এ ঘটনা ঘটে।

সেলিমকে হত্যার পর তার ব্যাটারি চালিত অটোবাইকটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহত সেলিম আতাইকুলা থানার গোসাইপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম নিহতের পরিবারের স্বজনদের বরাত দিয়ে জানান, গত এক বছর ধরে সেলিম অটোবাইক চালাতেন। বুধবার বেলা সাড়ে চারটার দিকে সে বাড়ি থেকে বের হয়। বাড়ি থেকে বের হবার সময় সে বলেছিলো- তার একটি ‘রিজার্ভ’ ভাড়া রয়েছে। রাত ৯টা নাগাদ সে বাড়ি না ফেরায় তার মোবাইল নম্বরে বাড়ি থেকে বার বার কল করা হয়। কিন্তু কোনো সাড়া না পাওয়ায় বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। আত্মীয়-স্বজনের সব বাড়িতেও খোঁজ নেন তারা। কিন্তু কোন খোঁজ না পাওয়ায় বৃহস্পতিবার সকালে তারা আবার খোঁজাখুঁজি শুরু করেন।

বৃহস্পতিবার সকালে বহলবাড়িয়া মাঠে কৃষি শ্রমিকরা কাজ করতে এসে ওই যুবকের ক্ষত বিক্ষত মৃতদেহ দেখতে পান। এরপর স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পাওয়ার পরপরই তিনি (ওসি) ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছান।

ওসি জানান, নিহতের গলায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। নিহত যুবকটির পায়ের রগ কাটা এবং একটি অণ্ডকোষ কাটা রয়েছে। তিনি জানান, নিহত যুবকের ব্যবহৃত মোবাইল ফোন এবং অটোবাইকটিও এ পর্যন্ত পাওয়া যায়নি। এদিকে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সাঁথিয়া-বেড়া সার্কেল) জিল্লুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি আরো জানান, পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখছে। লাশ থানায় আনার পর ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত