ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

হাসপাতাল থেকে করোনা রোগীর মোবাইল চুরি

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১০ জুন ২০২১, ১৮:২৪

হাসপাতাল থেকে করোনা রোগীর মোবাইল চুরি

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় করোনায় আক্রান্ত রাজিবুল ইসলাম রাজন নামের এক ব্যক্তির মুঠোফোন চুরির অভিযোগ উঠেছে।

বুধবার রাতে করোনায় আক্রান্ত ওই ব্যক্তি তার ব্যবহৃত দুইটি মুঠোফোন হাসপাতালের বেডে বালিশের নিচে রেখে ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে দেখেন তার মুঠোফোন দুইটি বালিশের নিচে নেই। পরে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি ফোন দুইটি।

ভূক্তভোগীর ধারণা রাতের কোনো এক সময় তার দুইটি মোবাইল ফোন চুরি হয়। পরে বগুড়া সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

ভূক্তভোগী রাজিবুল ইসলাম রাজন বাংলাদেশ জার্নালকে বলেন, রাতের কোনো এক সময় তার দুইটি মোবাইল ফোন চুরি করা হয়েছে। এরমধ্যে একটি ফিচার ফোন ও একটি অ্যানড্রয়েড ফোন রয়েছে।

তিনি আরো বলেন, করোনা আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য গত ৯ জুন মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হই। হাসপাতাল কর্তৃপক্ষ আমাকে মেডিসিন ওয়ার্ডে বি- ৩৭ নাম্বার বেডে ভর্তি করে। একই ওয়ার্ডে আমার বাবা-মা ও ভাতিজিও করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাঃ শফিক আমিন কাজল বলেন, হাসপাতাল থেকে করোনা রোগীর দুইটি মোবাইল ফোন চুরি হয়েছে। বগুড়া সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। ফোন দুইটি উদ্ধারের চেষ্টা চলছে এখনো পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত