ঢাকা, শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১৭ মিনিট আগে

যেকোনো সময় পরিকল্পনামন্ত্রীর মোবাইল উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ জুন ২০২১, ২০:৩৪  
আপডেট :
 ১০ জুন ২০২১, ২০:৪১

যেকোনো সময় পরিকল্পনামন্ত্রীর মোবাইল উদ্ধার
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বিজয় সরণি থেকে গত ৩০ মে সন্ধ্যায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হাত থেকে তার ব্যবহৃত আইফোন ছো মেরে নিয়ে যায় এক ছিনতাইকারী। ঘটনার ১১ দিন পর পুলিশ বলছে, ছিনতাই হওয়া মোবাইলের অবস্থান ও ছিনতাইকারীর সব তথ্য পাওয়া গেছে। খুব দ্রুত অভিযান চালিয়ে ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হবে।

বৃহস্পতিবার রাতে মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার আ স ম মাহাতাব উদ্দিন বাংলাদেশ জার্নালকে এ কথা বলেন। তবে অভিযান এবং কবে মোবাইল উদ্ধার করা হবে এর নির্দিষ্ট কোনো তারিখ বলতে পারেননি তিনি।

ডিসি আ স ম মাহাতাব উদ্দিন বলেন, ‘ছিনতাইকারীর অবস্থান এবং মোবাইল সব তথ্য আমাদের কাছে আছে। যেকোনো সময় এটা উদ্ধার করা হবে। আশা করছি খুব দ্রুত হবে।’

এ বিষয়ে পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিএস) শেখ মো. কামরুজ্জামান বলেন, ‘পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ছিনতাইকারীর অবস্থান শনাক্ত করেছে তারা। খুব দ্রুত সুখবর জানা যাবে।’

এর আগে রাজধানীর শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে একনেক সভা শেষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান নিজেই সাংবাদিকদের ফোন ছিনতাইয়ের তথ্য জানান।

পরিকল্পনামন্ত্রী বলেন, রোববার সন্ধ্যা সাতটার দিকে নিজ দপ্তর থেকে বাসার দিকে যাওয়ার সময় বিজয় সরণিতে যানজটে পড়েন। তখন গাড়ির জানালা খোলা ছিলো। এসময় মোবাইলে কথা বলছিলেন পরিকল্পনামন্ত্রী। হঠাৎ এক ছিনতাইকারী তার মোবাইলটি টান দিয়ে দৌড় দেন।

মন্ত্রী আরো জানান, তাৎক্ষণিক গানম্যানকে বিষয়টি জানালেও সে আর ওই ছিনতাইকারীকে ধরতে পারেননি। পরে মোবাইল হারানোর ঘটনায় ওই রাতেই কাফরুল থানায় মামলা করেন ব্যক্তিগত কর্মকর্তা হুমায়ুন কবীর।

আরো পড়ুন

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাই

মোবাইল ফোন এখনও পাইনি: পরিকল্পনামন্ত্রী

হদিস মিলেনি মন্ত্রীর ফোনের

প্রশংসায় ‘লজ্জা’ লাগে পরিকল্পনামন্ত্রীর

মন্ত্রীর মোবাইল ছিনতাইকারী ‘রাস্তায় থাকে, রাস্তায় ঘুমায়’

বাংলাদেশ জার্নাল/এফজেড/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত