ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুর সদর উপজেলায় ৭ দিনের লকডাউন

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ১৪ জুন ২০২১, ০২:৩৭  
আপডেট :
 ১৪ জুন ২০২১, ০২:৪৯

দিনাজপুর সদর উপজেলায় ৭ দিনের লকডাউন

দিনাজপুর সদর উপজেলায় করোনার সংক্রামণ ও মৃত্যু বেড়ে যাওয়ায় মঙ্গলবার সকাল ৬ টা থেকে আগামী ৭ দিনের জন্য লকডাউনের সিদ্ধান্ত গ্রহণ করেছেন স্থানীয় প্রশাসন। আগামী ১৫ই জুন মঙ্গলবার সকাল ৬ টা থেকে ২১ জুন রাত ১২ টা পর্যন্ত লকডাউন চলবে ।

রোববার সন্ধ্যা সাড়ে ৭ টার শুরু হয়ে রাত সাড়ে ১০ টা পর্যন্ত দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা সংক্রমন প্রতিরোধ কমিটির জরুরি বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ হয়। সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার সকাল ৬ টা থেকে ৭ দিনের জন্য পৌরসভাসহ সদর উপজেলায় কোন ধরনের যানবাহন চলাচল করবে না, বন্ধ থাকবে সব ধরনের দোকানপাট।

শুধুমাত্র কাচা বাজার ও মুদিখানা সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এবং ওষুধের দোকান খোলা থাকবে। শহরে শুধুমাত্র এ্যাম্বুলেন্স ও জরুরি সেবার যানবাহন চলাচল করবে।

বৈঠকে দিনাজপুর করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটির আহ্বায়ক ও জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম। সভায় ভার্চুয়ালি আরো সংযুক্ত হয়েছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রাণালয়ের সচিব ও জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ সম্বনয়ক ড. নুরুল ইসলাম। সভায় উপস্থিত ছিলেন করেনা সংক্রমণ কমিটির সদস্য সচিব ও সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুছ, পুলিশ সুপার আনোয়ার হোসেন , মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম , জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. বিকে বোস প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত