ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১২ মিনিট আগে

উপজাতি নারীকে গণধর্ষণ মামলায় দুই আসামি গ্রেপ্তার

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ১৫ জুন ২০২১, ১৭:১০

উপজাতি নারীকে গণধর্ষণ মামলায় দুই আসামি গ্রেপ্তার
ছবি- প্রতিনিধি

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুরে উপজাতি ক্ষুদ্র নৃগোষ্ঠীর এক নারীকে গণধর্ষণের মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন এসপি সঞ্জিত কুমার রায়।

এসপি জানান, মামলাটি লোমহর্ষক এবং চাঞ্চল্যকর হওয়ায় আমরা দ্রুত পদক্ষেপ গ্রহণ করি। এরই পরিপ্রেক্ষিতে ডিবির ওসি (দক্ষিণ) মো. সাজ্জাদ হোসেন মামলার ৪৮ ঘণ্টার মধ্যে মির্জাপুর ও নাগরপুর থেকে বাজাইল গ্রামের প্রকাশ সরকারের ছেলে আসামি দীনা সরকার (৩৩) এবং একই এলাকার মৃত নারায়ণ সরকারের ছেলে মন্টু সরকারকে (৩০) গ্রেপ্তারে সক্ষম হয়।

তিনি আরও বলেন, একজন আসামি এখনও পলাতক রয়েছেন। আমরা খুব দ্রুতই তাকে আইনের আওতায় আনতে সক্ষম হবো। আমাদের অভিযান চলমান রয়েছে।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় আরও জানান, আজকে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। যদি তারা ১৬৪ ধারায় জবানবন্দি দেয়, তাহলে রিমান্ডের আবেদন করা হবে না। অন্যথায় আগামীকাল আদালতে তুলে তাদের রিমান্ড আবেদন করা হবে।

তিনি বলেন, পলাতক আসামিকে গ্রেপ্তার করার পরপরই আদালতে চার্জশিট জমা দেয়া হবে, যেন মামলাটি দ্রুত নিস্পত্তি হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে সখিপুর উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের বাজাইল বড়চালা গ্রামে উপজাতি ‘কোচ’ সম্প্রদায়ের এক নারীর সাথে গণধর্ষণের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই নারীকে প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এখনও তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত