ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ভোলায় দলবেঁধে ধর্ষণের প্রধান আসামি রিমান্ডে

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ১৫ জুন ২০২১, ২০:০০

ভোলায় দলবেঁধে ধর্ষণের প্রধান আসামি রিমান্ডে
ছবি- প্রতিনিধি

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় তিন সন্তানের জননীকে দলবেঁধে ধর্ষণ মামলার মূল আসামি মো. সাহেদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গ্রেপ্তারের পর মঙ্গলবার বিকেলে সাহেদকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশ পরিদর্শক রথীন্দ্রনাথ বিশ্বাস জানান, তিন সন্তানের জননীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার আসামি সাহেদকে ভোলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আলী হায়দারের বোরহানউদ্দিন আমলি আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডের জন্য আবেদন করা হয়। শুনানি শেষে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত রোববার রাতে বোরহানউদ্দিন স্মৃতিপাড়া এলাকায় তিন সন্তানের জননীকে রাস্তা থেকে তুলে নিয়ে সাহেদসহ তিন/চার জন মিলে দলবেঁধে ধর্ষণ করে। এ ঘটনায় সোমবার ভিকটিমের স্বামী বাদী হয়ে সাহেদকে প্রধান আসামি করে একই এলাকার সুমন ও ইউছুফের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ২-৩ জনকে আসামি করে বোরহানউদ্দিন থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার আলোকে পুলিশ রাতেই প্রধান আসামি সাহেদকে গ্রেপ্তার করে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন জানান, মামলার প্রধান আসামি সাহেদকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে পুলিশ মাঠে কাজ করছে। গ্রেপ্তারকৃত সাহেদের বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় মাদক ও চুরির অভিযোগে ৬টি মামলা রয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত