ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ আপডেট : ২৫ মিনিট আগে

প্রকাশ : ১৬ জুন ২০২১, ২১:৫১

প্রিন্ট

স্কুলের পেছনে মাছ ব্যবসায়ীর লাশ

স্কুলের পেছনে মাছ ব্যবসায়ীর লাশ
প্রতীকী ছবি

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় হাফিজ উদ্দিন (৫৫) নামে এক মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার গড়াডোবা ইউনিয়নের চন্দলাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে।

বুধবার দুপুরে গড়াডোবা আবদুল হামিদ উচ্চ বিদ্যালয়ের পেছনে খালের পাড় থেকে লাশটি উদ্ধারে করে হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হাফিজ উদ্দিন গত মঙ্গলবার বিকেলে গড়াডোবা বাজারে মাছ বিক্রি করতে যান। মাছ বিক্রি শেষে তিনি পরে আর বাড়িতে ফেরেননি। পরেরদিন আজ (বুধবার) সকাল ৯টার দিকে গড়াডোবা আবদুল হামিদ উচ্চ বিদ্যালয়ের পেছনে খালের পাড়ে লাশটি দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে দুপুরের দিকে লাশটি উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায় থানা পুলিশ।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ লাশ হাসপাতাল মর্গে পাঠানোর সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মৃতের ছোট ভাই হারিছ উদ্দিন অপমৃত্যু মামলা দায়ের করেছেন। হাফিজ উদ্দিন কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে স্থানীয়ভাবে জানতে পেরেছি।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, তিনি প্রকৃতির ডাকে সাড়া দিয়ে স্কুলের পেছনে খালের পাড়ে গিয়ে থাকতে পারেন। লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান ওসি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত