ঢাকা, বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

জেলা আওয়ামী লীগের সভাপতি বললেন

মাদারীপুরের মানুষ শাজাহান খানের ফাঁসির দাবি তুলবে

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৭ জুন ২০২১, ২৩:৩৪  
আপডেট :
 ১৭ জুন ২০২১, ২৩:৪২

মাদারীপুরের মানুষ শাজাহান খানের ফাঁসির দাবি তুলবে

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের মানুষ সাবেক মন্ত্রী শাজাহান খান এমপির ফাঁসির দাবি তুলবে বলে মন্তব্য করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা।

বৃহস্পতিবার বিকেলে রাজৈর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাদারীপুর-২ আসনের সংসদ শাজাহান খানের উদ্দেশে করে শাহাবুদ্দিন আহমেদ মোল্লা বলেন, ‘যখন ১৯৯১ সালের নির্বাচনে আপনার (শাজাহান খান) টাকা ছিল না, নির্বাচনী খরচের জোগান দিয়েছিলাম আমি। আজ আপনার টাকা হয়েছে বলে অতীতের কথ ভুলে গেছেন। লোক ভাড়া করে ঢাকা প্রেসক্লাবের সামনে আমার ফাঁসির দাবি করে মানববন্ধন করিয়েছেন। আপনাকে এর প্রতিফল ভোগ করতে হবে। আজ হোক বা কাল মাদারীপুরের মানুষ আপনার ফাঁসির দাবি তুলবে।’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক নৌমন্ত্রী মাদারীপুরে পরিবার তন্ত্র প্রতিষ্ঠা করতে চান বলে অভিযোগ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি।

শাজাহান খানকে দলীয় নেতা-কর্মীদের কাছে ক্ষমা চাওয়া আহ্বান জানিয়ে শাহাবুদ্দিন আহমেদ মোল্লা বলেন, ‘আপনার বাবাকে নিয়ে আমার একটি মন্তব্য কেন্দ্র করে আজ মাদারীপুরে বিভক্তি তৈরি করছেন। আমার মন্তব্যের ব্যাখ্যা বা জবান না দিয়ে বিভিন্ন সভা-সমাবেশে আমাকে হেয়প্রতিপন্ন করছেন। আপনি যদি মনে করেন, আমি ভুল বলেছি, আপনি আওয়ামী লীগের দলীয় ফোরামে ব্যাখ্যা চাইতে পারতেন। অথচ সেটা না করে জামাত-শিবির, স্বাধীনতাবিরোধী বিএনপির ছেলেপেলে দিয়ে আমার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন। এর ফলাফল ভালো হতে পারে না।

শাজাহন খানের উদ্দেশে তিনি আরও বলেন, ‘আপনার এ ধরনের কর্মকাণ্ডের দায় আপনাকেই বহন করতে হবে। আজ হোক বা কাল হোক, আপনাকে মাদারীপুর আওয়ামী লীগের নেতা-কর্মীদের কাছে ক্ষমা চাইতে হবে।’

বাংলাদেশ জার্নাল-ওআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত