ঢাকা, বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১৭ মিনিট আগে

সিলেটে ১১৮ যানবাহন আটক ও ২০৬ মামলা

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ১৮ জুন ২০২১, ০০:৪৯  
আপডেট :
 ১৮ জুন ২০২১, ০১:০৭

সিলেটে ১১৮ যানবাহন আটক ও ২০৬ মামলা
ছবি- প্রতিনিধি

সিলেট প্রতিনিধি

সিলেটে চলছে ট্রাফিক পক্ষ। এ উপলক্ষে সড়কের শৃঙ্খলা ফেরাতে বিশেষ অভিযান পরিচালনা করছে ট্রাফিক পুলিশ। এরই ধারাবাহিকতায় মহানগর পুলিশের ট্রাফিক পক্ষের দ্বিতীয় দিনের অভিযানে সর্বমোট ২০৬ টি মামলা ও ১১৮টি যানবাহন আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক পুলিশ নগরীর মধুবন পয়েন্ট, শেখঘাট পয়েন্ট, শিবগঞ্জ পয়েন্ট ও ওভার ব্রিজের নিচে চেকপোস্ট পরিচালনা করে মোট ১৩৫টি মামলা ও ৯২টি গাড়ি আটক করে।

পাশাপাশি বিভিন্ন স্থানে অভিযান ও চেকপোস্ট পরিচালনা করে আরও ৪৪টি মামলা ও ১২টি যানবাহন আটক করে ট্রাফিক বিভাগের কিউআরটি টিম। এছাড়া বিভিন্ন পয়েন্টে ডিউটিতে নিয়োজিত ট্রাফিক পুলিশ ২৬টি মামলা ও ১৪টি গাড়ি আটক করে।

পৃথক অভিযানে ৯২টি সিএনজিচালিত অটোরিকশা, ৮৭টি মোটরসাইকেল, ১১টি প্রাইভেট কার ও ১৬টি অন্যান্য যানবাহন আটক এবং ১৪টি সিএনজিচালিত অটোরিকশা, ৬৬টি মোটরসাইকেল, ৩টি প্রাইভেট কার, ৩৫টি অন্যান্য যানবাহনসহ মোট ২০৬টি মামলা ও ১১৮টি গাড়ি আটক করা হয়।

এর আগে গত ১৬ জুন সিলেট মহানগর পুলিশের ট্রাফিক পক্ষ শুরু হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের ডিসি (ট্রাফিক) ফয়সল মাহমুদ বলেন, ট্রাফিক পক্ষ উপলক্ষে সড়কে শৃঙ্খলা আনা হবে। দুর্ঘটনা প্রতিরোধের জন্য সারা বছর আমরা সড়ক পরিবহন আইন-২০১৮ বাস্তবায়নের জন্য আমরা কঠোর পরিশ্রম করি। ট্রাফিক পক্ষ উপলক্ষে আমাদের এ নিয়মিত কার্যক্রমকে আরও গতিশীল ও জোরদার করা হবে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত