ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

পিকআপ চাপায় প্রাণ হারালেন পুলিশের এসআই

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ১৮ জুন ২০২১, ০২:৩৪

পিকআপ চাপায় প্রাণ হারালেন পুলিশের এসআই

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলায় দায়িত্ব পালনকালে দ্রুতগামী পিকআপের চাপায় মোস্তফা কামাল নামের পুলিশের এক উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন।

কুমিল্লা-সিলেট মহাসড়কের কুটির কালামুড়ি এলাকায় পিকআপ মোস্তফা কামালকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। বৃহস্পতিবার দিবাগত ১২টার দিকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে মারা যান এসআই।

নিহত মোস্তফা কামাল ফেনী জেলার ফুলগাজী উপজেলার পৈহারা গ্রামের মৃত আলী আজমের ছেলে।

জেলা পুলিশ বিভাগ সূত্রে জানা যায়, কসবা উপজেলার কুটি ইউনিয়নের কালামুড়িয়ায় কুমিল্লা-সিলেট মহাসড়কে ফোর্স নিয়ে দায়িত্ব পালন করছিলেন এসআই মোস্তফা কামাল। এ সময় কুমিল্লাগামী একটি অজ্ঞাতনামা পিকআপ তাকে পেছন থেকে ধাক্কা দিলে মাথায় ও শরীরে মারাত্মক আঘাত পান তিনি।

পরে সঙ্গে থাকা কনস্টেবলরা উদ্ধার করে তাকে কসবা উপজেলা হাসপাতালে নেয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠান। রাত ১২টার দিকে সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এসআই মোস্তফা কামালকে মৃত ঘোষণা করেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূঞা বলেন, নিহত এসআইয়ের মরদেহ জেলা সদর হাসপাতালে আছে। সংবাদ পেয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকতারা ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে আসেন। পিকআপটি চাপা দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

আরও পড়ুন- চিরিরবন্দরে ট্রাকচাপায় বাইসাইকেল আরোহী নিহত

সিলেটে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি কার্যকর

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত