ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

রংপুর ডিবি অফিসে জিজ্ঞাসাবাদের জন্য আবু ত্ব-হা

  রংপুর প্রতিনিধি

প্রকাশ : ১৮ জুন ২০২১, ১৫:৫৩  
আপডেট :
 ১৮ জুন ২০২১, ১৬:১৯

রংপুর ডিবি অফিসে জিজ্ঞাসাবাদের জন্য আবু ত্ব-হা

নিখোঁজ থাকার আট দিন পর রংপুর তরুণ ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধান মিলেছে। শুক্রবার দুপুরে তিনি রংপুর নগরীর কলেজ রোডে তাঁর প্রথম স্ত্রীর বাবার বাড়িতে ফিরে আসেন। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য কোতোয়ালি থানার পুলিশের হেফাজতে নিয়ে যাওয়া হয়েছে। থানা থেকে পরে আদনানকে রংপুরের ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুরে আবু ত্ব-হা আদনান রংপুর নগরীর কলেজ রোডে তার প্রথম স্ত্রীর বাবার বাড়িতে আসেন। খবর পেয়ে প্রথমে তাকে থানা পুলিশের হেফাজতে আনা হয়। পরে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়েছে।

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদ শেষে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ, রংপুর থেকে ফেরার পথে রাজধানীর গাবতলী এলাকায় গত ১০ জুন বৃহস্পতিবার নিখোঁজ হন আবু ত্ব-হা । তরুণ এই ইসলামি বক্তার পরিবারের পক্ষ তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না জানিয়ে থানায় জিডি করা হয়। তার সঙ্গে নিখোঁজ হন গাড়ির চালকসহ আরও দুজন।

ঘটনার দিন বিকেল ৩টার দিকে বগুড়ার একটি প্রোগ্রামের উদ্দেশে রওনা হন ত্ব-হা, তাঁর দুই সহযোগী ও প্রাইভেটকারচালক আমির। উদ্দেশ্য ছিল প্রোগ্রাম শেষে তিনি ঢাকায় আসবেন। কিন্তু ঢাকায় প্রবেশের পর পরেই তার সঙ্গে পরিবারের সব ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়

বাংলাদেশ জার্নাল-ওআই

  • সর্বশেষ
  • পঠিত