ঢাকা, বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ আপডেট : ৯ মিনিট আগে

বাসের ধাক্কায় প্রাণ গেল মায়ের, মেয়ে আহত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ জুন ২০২১, ০২:১৭

বাসের ধাক্কায় প্রাণ গেল মায়ের, মেয়ে আহত
ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গুলশানের শাহজাদপুর বাসের ধাক্কায় শেখ ফজিয়া মাহমুদ রিপা (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় সঙ্গে থাকা তার মেয়ে কলেজছাত্রী সৈয়দ আনিশা আহত হন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সুবাস্তু নজরভ্যালির বিপরীত পাশের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

পরে লোকজন মা ও মেয়েকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিলে ফজিয়া মাহমুদকে পৌনে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি নড়াইল লোহাগাড়া উপজেলার সৈয়দ দেলোয়ার হোসেন দিলুর স্ত্রী। দুই সন্তানকে নিয়ে শাহজাদপুর এলাকায় একটি বাসায় থাকতেন।

তার স্বামী সৈয়দ দেলোয়ার হোসেন জানান, তিনি দীর্ঘদিন পর একমাস আগে বাহরাইন থেকে বাংলাদেশে ছুটিতে এসেছেন। আজ তার স্ত্রী ও মেয়ে মার্কেটে গিয়েছিলেন। মার্কেট থেকে বাসায় ফেরার পথে শাহজাদপুর সুবাস্তু নজরভ্যালির অপরপাশে রাস্তা পারাপারের সময় একটি বাস তাদের ধাক্কা দেয়। ঢামেকে তার স্ত্রী মারা যান। মেয়ে আনিসা আহত অবস্থায় বর্তমানে ঢামেকে চিকিৎসাধীন।

তাদের হাসপাতালে নিয়ে আসা পথচারী রুবেল বলেন, সুবাস্তু নজর ভ্যালি টাওয়ারের বিপরীত পাশে রাস্তা পার হওয়ার সময় একটি যাত্রীবাহী বাস ফৌজিয়া ও তার মেয়ে আনিসাকে ধাক্কা দেয়। প্রথমে তাদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। অবস্থার অবনতি হলে ঢামেক নিয়ে আসি। কিন্তু চিকিৎসক ফৌজিয়াকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় ঘাতক বাসটি আটক করা হয়েছে।

ফৌজিয়ার মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত