ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে মাইক্রোবাস-ট্রাক সংঘর্ষে নিহত বেড়ে ৫

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ২০ জুন ২০২১, ১১:৫০

নরসিংদীতে মাইক্রোবাস-ট্রাক সংঘর্ষে নিহত বেড়ে ৫

নরসিংদীর পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজন দাঁড়িয়েছে। গুরুতর আহত অবস্থায় রোকেয়া বেগমকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন।

শনিবার রাত সাড়ে ১২টার দিকে নরসিংদী সাকুরার মোড়ে পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহত সবার বাড়ি ঢাকার আশুলিয়ার জিরাব এলাকায়, তারা পরস্পরের আত্মীয়।

নিহতরা হলেন- জিরাব এলাকার আব্দুর রশিদ স্ত্রী রুবি আক্তার (৩৩), তার মেয়ে রাইমা খান (৫) ও ভাতিজা সাদেক খান (৮), মুক্তি আক্তার (৩০) ও রোকেয়া বেগম (৫২)।

আহতরা হলেন- সাইমা (১২), ইসরাত জাহান (৮), সামসুন্নাহার (৬০), শারমিন (৩৫), রাজিয়া (৪০), আ. রশিদ (৪০) এবং কাজীমুদ্দীন (৫২)। তাদের নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রাত ১২টার দিকে ঘোড়াশালমুখী একটি মাইক্রোবাস সাঁকুড়া মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই তিনজন মারা যায়। এ সময় মাইক্রোবাসের আরো ৯ যাত্রী আহত হয়। পরে আহতদের এলাকাবাসীর সহায়তায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায় পুলিশ। এর মধ্যে সদর হাসপাতালে নেওয়ার পথে আরো এক শিশু ও ঢাকা মেডিকেলে নেওয়ার পথে এক নারীর মৃত্যু হয়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, ঘটনাস্থলেই তিনজন নিহত হওয়ার খবর শুনেছি। পরে রাস্তায় আরো দুজন মারা যায়। ইতোমধ্যে ট্রাক জব্দ করেছি। বিস্তারিত তদন্তে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত