ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

করোনা আক্রান্ত ব্যক্তির আত্মহত্যা

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ২০ জুন ২০২১, ১৬:০০  
আপডেট :
 ২০ জুন ২০২১, ১৬:১২

করোনা আক্রান্ত ব্যক্তির আত্মহত্যা
ছবি- প্রতিনিধি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় আব্দুর রাজ্জাক (৫০) নামে এক করোনা আক্রান্ত ব্যক্তির ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। রোববার সকাল ১০টার দিকে উপজেলার গড়গড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

পরিবারের দাবি, সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হওয়ায় অভিমানে তিনি সকালে আত্মহত্যা করেছেন।

মৃত আব্দুর রাজ্জাক আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের গড়গড়ি গ্রামের হঠাৎপাড়ার শাহাজুদ্দিনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, আব্দুর রাজ্জাক কিছুদিন ধরে জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। গত ১৬ জুন করোনা পরীক্ষা করা হলে তার পজিটিভ রিপোর্ট আসে। পরে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। এরপর তিনি ছাড়পত্র নিয়ে বাড়িতে আইসোলেশনে ছিলেন।

বাড়িতে আসার পর উপজেলা পরিষদের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করে দেওয়া হয়। এতে গ্রামের অন্যান্য মানুষের কটূক্তি ও সামাজিক হেয়পতিপন্ন হওয়ায় রোববার সকালের কোনো এক সময় তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সকালে বিষয়টি ঠিক পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।

আব্দুর রাজ্জাকের স্ত্রী ময়না খাতুন বলেন, আমার স্বামীর করোনা শনাক্তের পর হাসপাতালে ছিল। পরে হাসপাতাল কর্তৃপক্ষ আমাদের বাড়িতে পাঠিয়ে দেয়। বাড়িতে আসার পর আমরা সবাই তার থেকে আলাদা ছিলাম। তবে এলাকার লোকজন বিভিন্নভাবে মন্তব্য করতেন। সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হওয়ায় অভিমানে তিনি সকালে আত্মহত্যা করেছেন। হাসপাতালে থাকলে আমার স্বামী আত্মহত্যা করতেন না।

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়াউদ্দিন আহমেদ বলেন, গত ১৬ তারিখে নমুনা দিলে ওই দিনই তার করোনা পজিটিভ হয়। তিনি বাড়িতে আইসোলেশনে ছিলেন। সকালে তিনি আত্মহত্যা করেছেন বলে জেনেছি।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত