ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫২ মিনিট আগে
শিরোনাম

দর্শনা দিয়ে দেশে ফিরলেন আরও ২৪ জন

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ২০ জুন ২০২১, ২০:৩৯

দর্শনা দিয়ে দেশে ফিরলেন আরও ২৪ জন
ফাইল ছবি

চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্ট দিয়ে আরও ২৪ জন বাংলাদেশি ভারত থেকে দেশে ফিরেছেন। তবে তাদের মধ্যে কারও শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি।

রোববার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত তারা দেশে প্রবেশ করেন। এ নিয়ে গত ৩৪ দিনে ভারতে আটকে পড়া ৯৩৪ জন বাংলাদেশি ​দর্শনা চেকপোস্ট দিয়ে দেশে ফিরলেন।

দর্শনা ইমিগ্রেশনের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আব্দুল আলীম বলেন, আজ (রোববার) তারা দর্শনা চেকপোস্টে প্রবেশের পর চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে প্রত্যেকের অ্যান্টিজেন পরীক্ষা করা হয়। তবে কারও শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়নি।

তিনি বলেন, তাদেরকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থায় মাইক্রোবাসে করে চুয়াডাঙ্গার স্থানীয় কোয়ারেন্টাইন সেন্টারে নেয়া হয়েছে। সেখানে তাদেরকে ১৪ দিন বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে রাখা হবে।

উপপরিদর্শক জানান, এখন পর্যন্ত এ চেকপোস্ট দিয়ে ফেরা ১৬ জনের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে। তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা আইসোলেশনে ওয়ার্ডে ভর্তি করা হয়। বর্তমানে ১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

জেলা করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপ কমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন রোববার ২৪ জনের দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত