ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ জুন ২০২১, ২১:৩৩

কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু
প্রতীকী ছবি

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এ মাদক মামলায় বন্দি ফুল মিয়া (৩৪) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। রোববার দুপুরে অসুস্থ হওয়ার পর তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফুল মিয়া রংপুরের পীরগাছা থানার বালাহাটি এলাকার ছকু মিয়ার ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার উপপরিদর্শক (এসআই) মোঃ বায়েজিদ জানান, মাদক মামলায় কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এ বন্দি ছিলেন ফুল মিয়া। দুপুরে তিনি হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন এবং অসুস্থ হয়ে পড়েন। তাকে প্রথমে কারা হাসপাতালে ও পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাশিমর কেন্দ্রীয়র কারাগার পার্ট-১-এর জ্যেষ্ঠ জেল সুপার (অতিরিক্ত দায়িত্ব) মো. গিয়াস উদ্দিন জানান, ফুল মিয়া ঢাকার মুগদা থানায় মাদক মামলায় ২০১৬ সালের ১২ ডিসেম্বর গ্রেপ্তার হয়ে ঢাকা কেন্দ্রীয় কারাগারে যান। সেখান থেকে ২০১৭ সালের ১৩ মে তাকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়।

এ কর্মকর্তা বলেন, তিনি ঢাকার কমলাপুর রেলস্টেশন এলাকা বসবাস করতেন। তার লাশ হস্তান্তরের জন্য ঢাকায় কোন স্বজন পাওয়া যাচ্ছে না। তারপরও গ্রামের ঠিকানায় খোঁজ নেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত