ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

বোনের সাথে পরকীয়া, যুবককে হত্যা করলো ভাই

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২১ জুন ২০২১, ১৫:১৬

বোনের সাথে পরকীয়া, যুবককে হত্যা করলো ভাই
প্রতীকী ছবি

কুড়িগ্রামের রৌমারীতে পরকীয়া প্রেমের জেরে এরশাদুল ইসলাম (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ সময় তাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে মাসুদ রানা (২০) নামের এক যুবককেও গুরুতর আহত করা হয়।

আহত মাসুদ রানাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে আনা হলে অবস্থা আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। নিহতের লাশ উদ্ধার করে রৌমারী থানায় নিয়ে যায় পুলিশ।

পরকীয়ায় অভিযুক্ত গৃহবধূর ছোট ভাই শিহাব ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নিহত এরশাদুল উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর গ্রামের সুরুজ্জামানের ছেলে। আহত মাসুদ রানা একই গ্রামের ইন্না মিয়ার ছেলে বলে জানা গেছে।

অপরদিকে, ঘাতক শিহাব একই গ্রামের লিটনের ছেলে। রোববার দিবাগত রাত ৮টা দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর দক্ষিণে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত এরশাদুল দীর্ঘদিন ধরে তার চাচাতো শ্যালক রাশেদুলের স্ত্রী লিমার সাথে পরকীয়ায় লিপ্ত ছিলেন। বিষয়টি জানাজানি হলে লিমার ছোট ভাই শিহাব ক্ষিপ্ত হয়ে ধাড়ালো ছুড়ি গলায় ঢুকিয়ে আঘাত করলে ঘটনাস্থলে নিহত হন এরশাদুল।

অপরদিকে, এরশাদুলের সঙ্গে থাকা মাসুদ রানা তাকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও হাতে থাকা ছুড়ি দিয়ে এলোপাতাড়ি কোপ দিয়ে খুন করার চেষ্টা চালায় শিহাব। এ সময় মাসুদ রানার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করান। অবস্থা আশঙ্কাজঙ্ক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। খবর পেয়ে এরশাদুল ইসলামের লাশ উদ্ধার করে রৌমারী থানায় নিয়ে যায় পুলিশ।

রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, এ ঘটনায় অভিযুক্ত শিহাবসহ ২ জনকে আসামি করে নিহতের বাবা রৌমারী থানায় মামলা দায়ের করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত