ঢাকা, শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮ আপডেট : ৪৮ মিনিট আগে

অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় ১৬ জন আটক

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ২১ জুন ২০২১, ১৭:১৬

অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় ১৬ জন আটক
ভারতে অনুপ্রবেশের সময় আটকরা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগর সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে অনুপ্রবেশের সময় ১৬ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তাদের মধ্যে একজন শিশু, পাঁচজন নারী এবং দশজন পুরুষ রয়েছেন।

রোববার বিকেলে জীবননগর সীমান্তের বাংলাদেশের অভ্যন্তরে করিমপুর বাজার সংলগ্ন রাস্তায় অভিযান চালিয়ে ৮ জনকে এবং রোরবার রাত ৮টার সময় জীবননগর পৌর শহরের ইসলামী ব্যাংকের সামনে রাস্তা থেকে আরও ৮ জনকে আটক করা হয়।

সোমবার বেলা ১১টায় বিজিবির মহেশপুর-৫৮ ব্যাটালিয়নের পক্ষে সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খাঁন এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আটককৃতরা বাংলাদেশ থেকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে যাচ্ছিল। আটকের পর তাদেরকে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১) (গ) ধারায় জীবননগর থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলেন- নড়াইল জেলার কালিয়া থানার নোয়াগ্রামের মহিদ শেখ (৫৫), একই গ্রামের জিনায়েদ শেখ (২২), তার স্ত্রী মিম (২০), মিনহাজুল ইসলাম (২০), অভি মোল্লা (২০), একই থানার কামরুল ফারাজি (২৪), শিউলি শেখ (৩০), মনিরা বেগম (৩০), খুলনা জেলার বটিয়াঘাটা থানার নারায়নপুর গ্রামের আজিজুর খাঁন (১৯), হাতিরাবাদ গ্রামের সলেমান শেখ (৩১), ফুলবাড়ি গ্রামের ছেলে গাউছ শেখ (৩৫), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), তার ছেলে সাব্বির হোসেন শেখ (৮), নড়াইল জেলার কালিয়া থানার বাবুপুর গ্রামের শাহিন শেখ (১৯), হাড়িভাঙ্গা গ্রামের মুন্না (২২) এবং রাজবাড়ী জেলার কালুখালী থানার হরিনবাড়ীয়া গ্রামের আজিফা খাতুন (২২)।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত