ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১৭ মিনিট আগে

প্রকাশ : ২১ জুন ২০২১, ২২:১৫

প্রিন্ট

সালথার তাণ্ডবের ঘটনায় আলোচিত সেই এসিল্যান্ডের বদলি

সালথার তাণ্ডবের ঘটনায় আলোচিত সেই এসিল্যান্ডের বদলি
ছবি- প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের সালথায় লকডাউন বাস্তবায়নকে কেন্দ্র করে তাণ্ডবের ঘটনার সময় আলোচিত এসিল্যান্ড মারুফা সুলতানা খান হীরামনিকে বদলি করা হয়েছে। তাকে ঢাকার রমনা রাজস্ব সার্কেলে বদলি করা হয়।

সোমবার তার বিদায়বেলায় সংবর্ধনার আয়োজন করে সালথা উপজেলা প্রশাসন। এ দিন বেলা ১১টায় উপ‌জেলা প‌রিষদ স‌ম্মেলন ক‌ক্ষে তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকা‌রের সভাপ‌তি‌ত্বে এ সময় উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, ম‌হিলা ভাইস‌ চেয়ারম্যান রুপা বেগম, উপ‌জেলা কৃ‌ষি কর্মকর্তা জীবাংশু দাস, সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আ‌সিকুজ্জামান, উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফ‌কির মিয়া প্রমুখ।

এছাড়াও উপ‌জেলার বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা, শিক্ষক, উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা সংসদ সন্তান কমান্ড, স্থানীয় জনপ্রতি‌নি‌ধিসহ অনেকেই উপ‌স্থিত ছি‌লেন। অনুষ্ঠান‌ সঞ্চালনা ক‌রেন উপ‌জেলা সহকারী প্রাথ‌মিক শিক্ষা অ‌ফিসার কৃষ্ণচন্দ্র চক্রবর্তী।

উ‌ল্লেখ্য, গত ৫ এপ্রিল উপজেলার ফুকরা বাজারে লকডাউন বাস্তবায়ন করতে যান এসিল্যান্ড মারুফা সুলতানা খান হীরামনি। এ সময় তার গাড়ি থেকে একজন নেমে স্থানীয় এক ব্যক্তিকে মারধর করে বলে অভিযোগ ওঠে। পরে স্থানীয় জনতা উত্তপ্ত হয়ে ওঠে। সে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক তাণ্ডব ঘটে সালথায়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত