ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ আপডেট : ৮ মিনিট আগে

প্রকাশ : ২২ জুন ২০২১, ০১:৩৫

প্রিন্ট

প্রতিবন্ধী শিশুকে শ্লীলতাহানীর অভিযোগে গ্রেপ্তার ১

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় বাক-প্রতিবন্ধী এক শিশুকে (৯) শ্লীলতাহানীর অভিযোগ পাওয়া গেছে। শ্লীলতাহানীর অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃত হলেন, বগুড়ার শেরপুর থানার ধবলাই এলাকার কুরবান আলী ছেলে লোকমান হোসেন (৪৫)। তিনি ভাড়ায় রিকশা চালান।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, শিশুটির পরিবার কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকার মানিক হোসেনের বাড়িতে ভাড়া থেকে দিন মজুরির কাজ করতেন। গত বৃহস্পতিবার বিকেলে তার নয় বছরের বাক-প্রতিবন্ধী শিশু মেয়ে পাশের আলী হোসেনের বাড়িতে যায়।

ওই শিশু ইশারায় বিষয়টি তার মা-বাবাকে জানালে স্থানীয় বাড়ির মালিক আলী হোসেনসহ কয়েকজন ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চালায়। এক পর্যায় তারা ধামাচাপা দিতে রাঁতের আধাঁরে অভিযুক্ত লোকমানকে কান ধরে উঠবস এবং ওই শিশুর পরিবারের কাছে মাফমুক্তি করান। কিন্তু ওই শিশুর পরিবার বিষয়টি মেনে নিতে পারেনি। পরে তারা বিষয়টি কালিয়াকৈর থানা পুলিশকে অবগত করে। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ রোববার রাতে কালামপুর এলাকা থেকে অভিযুক্ত লোকমানকে গ্রেপ্তার করে।

সোমবার দুপুরে এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। পরে ওই মামলায় লোকমানকে গ্রেপ্তার দেখানো হয়।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত