ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ২

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ২২ জুন ২০২১, ১৮:৪৭

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ২
ছবি- প্রতিনিধি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে স্কুলের দপ্তরি তথা নৈশ্যপ্রহরী মেহেদী হাসানকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টার অভিযোগে স্থানীয় ইউপি সদস্য রাশেদুল ইসলাম মামুনকে (৩৫) গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত রাশেদুল ইসলাম মামুন বালিঘাটা ইউনিয়ন পরিষদের সদস্য এবং বীরনগর গ্রামের মৃত আমিন উদ্দীনের ছেলে। আর অভিযুক্ত মেহেদী হাসান একই গ্রামের লাল মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৬ জুন সন্ধ্যায় বীরনগর গ্রামে মেহেদী হাসানের বাড়িতে পরীক্ষার প্রশ্নপত্র নিতে যায় ওই ছাত্রী। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে ছাত্রীকে পাশের ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে সে। পরে বাড়ি ফিরে বিষয়টি মা-বাবাকে জানায় ছাত্রীটি।

এদিকে ঘটনাটি এলাকায় জানাজানি হওয়ায় স্থানীয় ইউপি সদস্য রাশেদুল ইসলাম মামুন ও কৃষকলীগের নেতা আলীমুজ্জামান বাবুলসহ কয়েকজন টাকার বিনিময়ে ঘটনাটি আপোষ করার জন্য ভুক্তভোগী পরিবারকে চাপ দেয়। এতে তারা রাজি না হয়ে সোমবার রাতে থানায় মামলা করলে অভিযুক্ত মেহেদী ও ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টায় মামুনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে পাঁচবিবি থানার ওসি (তদন্ত) গোলাম সারওয়ার বাংলাদেশ জার্নালকে বলেন, ধর্ষণের বিষয়টি ইউপি সদস্যসহ কয়েকজন টাকার বিনিময়ে ধামাচাপা দেয়ার চেষ্টা করছিল। পরে স্কুলছাত্রীর পরিবার থানায় ধর্ষণ মামলা করলে দুইজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে এবং তার জবানবন্দি রেকর্ড করা হয়েছে। এছাড়াও গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত