ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ আপডেট : ৬ মিনিট আগে

প্রকাশ : ২২ জুন ২০২১, ১৯:৪৮

প্রিন্ট

স্কুলব্যাগে মিললো চারশ’ পিস ইয়াবা

স্কুলব্যাগে মিললো চারশ’ পিস ইয়াবা
ছবি- প্রতিনিধি

পাবনা প্রতিনিধি

পাবনার সাঁথিয়ায় ৪শ’ পিস ইয়াবা ও মাইক্রোবাসসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মঙ্গলবার দুপুরের দিকে সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের রাজাপুর রেলগেট সংলগ্ন মহাসড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাঁথিয়া উপজেলার কাশীনাথপুর ইউনিয়নের আতরশোভা গ্রামের আ. রশিদের ছেলে জুলহাস (৩৯), একই ইউনিয়নের পাইকরহাটি গ্রামের মোতালেবের ছেলে শফিকুল (৩৮), আমিনপুর থানার আহম্মদপুর গ্রামের জয়নাল শেখের ছেলে আলামিন (২৭) ও একই থানার কাজিশরিফপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে সেলিম মিয়া (৩৯)।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনার পরিদর্শক শাহজালাল খাঁন জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে সাঁথিয়া উপজেলার রাজাপুর রেল স্টেশনে অবস্থান নেন। সেখানে পাবনা অভিমুখী একটি মাইক্রোবাসকে থামানো হয়। এরপর তল্লাশি করে একটি স্কুলব্যাগে পাওয়া যায় চারশ’ পিস ইয়াবা। এ সময় ৪ মাদক কারবারিকে আটক করা হয়। মাদকবাহী মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনার পরিদর্শক শাহজালাল খাঁন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মাদক কারবারিদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনার পরিদর্শক শাহজালাল খাঁন জানান, তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, এসব মাদক পাবনা জেলার বিভিন্ন স্থানে এবং নাটোর জেলায় সরবরাহ করার কথা ছিল। আসামিদের রিমান্ডের জন্য আবেদন জানানো হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত