ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

প্রকাশ : ২৪ জুন ২০২১, ২০:৪২

প্রিন্ট

নিম্নআয়ের মানুষদের সহায়তায় সরকার সবসময় আন্তরিক: আনোয়ার খান এমপি

নিম্নআয়ের মানুষদের সহায়তায় সরকার সবসময় আন্তরিক: আনোয়ার খান এমপি
বক্তব্য রাখছেন ড. আনোয়ার হোসেন খান এমপি

রামগঞ্জ প্রতিনিধি

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান বলেছেন, দুস্থ ও নিম্নআয়ের মানুষদের সহায়তায় সরকার সবসময় আন্তরিক। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য জমি দিয়ে ঘর নির্মাণ করে দিয়েছেন। কেউ অভুক্ত ও গৃহহীন থাকবে না।

বৃহস্পতিবার বিকালে ইছাপুর ইউনিয়নের কাউনিয়া স্বপ্নের ঠিকানায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য গৃহনির্মাণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা যতদিন ক্ষমতায় থাকবেন, এ দেশের মানুষ আর্থিক ও সামাজিক নিরাপত্তার অধিকার শতভাগ ভোগ করবেন। লক্ষাধিক ভূমিহীন পরিবারকে নতুন ঘর তৈরি করে দিয়েছেন। এরই অংশ হিসেবে রামগঞ্জের কাউনিয়ায় শতাধিক মানুষ নতুন ঘর পেয়েছেন। ভবিষ্যতে আরও ঘর দেয়া হবে।

ড. আনোয়ার হোসেন খান বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে তার সৌজন্যে সরকারের পাশাপাশি আমার ব্যক্তিগত তহবিল থেকে দীর্ঘ কয়েক বছর থেকে দফায় দফায় খাদ্যসামগ্রী, শীতবস্ত্র, ঈদসামগ্রী বিতরণ করে আসছি। ​একটি ঘর পেয়ে দুঃখী মানুষের যে হাসি, যে আনন্দ তারা পায়, সেইসঙ্গে উপহারসামগ্রী পেলেতো আর কথাই থাকে না।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমার সভাপতিত্বে ও উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা দিলীপ দে'র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আ.ক.ম রুহুল আমিন, রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহম্মেদ, রামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্ছু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেন খান, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া, করপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মজিবুল হক মজিব, ইছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহানাজ পারবিন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, ইছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ খান, উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ সামছু, বিআরডিবি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ভুইয়া সুমন, উপজেলা ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ, সহ-সভাপতি মেহেদী হাসান মঞ্জু, সাবেক ছাত্রলীগ নেতা রিয়াদ হোসেন, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মিলন আটিয়া, যুগ্ম আহ্বায়ক অপু মাল, ছাত্রলীগ নেতা একরাম হোসেন সৈকত, সফিকুল ইসলামসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত