ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

প্রকাশ : ২৫ জুন ২০২১, ০৪:২১

প্রিন্ট

সড়কের পাশে গাছে বৃদ্ধর ঝুলন্ত মরদেহ

সড়কের পাশে গাছে বৃদ্ধর ঝুলন্ত মরদেহ
ছবি প্রতীকী

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার কলমাকান্দায় উপজেলায় সড়কের পাশে গাছ থেকে নুর মুহাম্মদ ছোট্ট মিয়া নামের এক বৃদ্ধর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার এশার নামাজের পর উপজেলার বটতলা এলাকায় সড়কের পাশে একটি আকাশমণি গাছের সাথে বৃদ্ধকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

নিহত বৃদ্ধ নুর মুহাম্মদ ছোট্ট মিয়া একই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন বলেন, মৃতের বাড়িতে বৃদ্ধ ছোট্ট মিয়াকে দেখভালের কোন সদস্য ছিলেন না। এই নিয়ে ছোট্ট মিয়া মানসিকভাবে চিন্তাগ্রস্থ ছিলেন।

তিনি জানান, বৃদ্ধ ছোট্ট মিয়া গত দুই-তিন আগে একই ইউনিয়নের গৌরীপুরে গ্রামের তার মেয়ে সামছুন্নাহারের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেখানে তিনি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করার চেষ্টাও করেন। ছোট্ট মিয়ার নাতি তা দেখে ফেললে মেয়ের শ্বশুরবাড়ির লোকজন তাকে রক্ষা করে। পরে সেখান থেকে নিজ বাড়িতে ফিরে আসেন ছোট্ট মিয়া।

বৃহস্পতিবার রাত এশার নামাজের পর নিজ গ্রামের বটতলা সড়কের পাশে আকাশমণি গাছের সাথে ছোট্ট মিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। পরে তারা পুলিশকে খবর দেয়।

কলমাকান্দার থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ঘটনাস্থল সীমান্ত এলাকায় হওয়াতে পৌঁছাতে একটু সময় লেগেছে। মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে পরিবারের সদস্যদের অভিযোগ অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত