ঢাকা, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮ আপডেট : ৮ মিনিট আগে

অভ্যন্তরীণ রুটে ইউএস-বাংলা বিশেষ ফ্লাইট

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৩ জুলাই ২০২১, ১৭:৩২  
আপডেট :
 ০৩ জুলাই ২০২১, ১৯:০৫

অভ্যন্তরীণ রুটে ইউএস-বাংলা বিশেষ ফ্লাইট
ছবি: সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

সারাদেশে লকডাউনের মধ্যেই কঠোর বিধিনিষেধ মেনে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করছে। আগামী ৭ জুলাই পর্যন্ত ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর ও কক্সবাজার রুটে এই ফ্লাইট চলবে কেবল মাত্র বিদেশফেরত ও বিদেশগামী যাত্রীদের সেবার জন্য।

শনিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় ইউএস-বাংলা কর্তৃপক্ষ।

এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুটে চলাচলকারী যাত্রীদের সেবা দেয়ার জন্য সরকারের বিধিনিষেধসহ সব ধরনের স্বাস্থ্য সতর্কতামূলক নির্দেশনা পালন করে ফ্লাইট পরিচালনা করছে।

এতে বলা হয়, ইউএস-বাংলা লকডাউন চলাকালে ঢাকা থেকে প্রতিদিন সকাল ১০টা ৩০ মিনিট, দুপুর ২টা ৫০ মিনিট ও বিকেল ৫টা ৩০ মিনিটে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যাচ্ছে। আবার চট্টগ্রাম থেকে বেলা ১১টা ৫০ মিনিট, বিকেল ৪টা ১০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসছে।

প্রবাসী যাত্রীদের চলাচলের সুবিধার্থে প্রতিদিন ঢাকা থেকে সিলেট, সৈয়দপুর ও কক্সবাজারে উদ্দেশে দুপুর ১টায়, যশোরে দুপুর ১২টা ৩০ মিনিটে ছেড়ে যাচ্ছে। আবার সিলেট থেকে দুপুর ২টা ২০ মিনেটে, যশোর থেকে দুপুর ১টা ৪০ মিনিটে, সৈয়দপুর ও কক্সবাজার থেকে দুপুর ২টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসছে।

কেবল বিদেশগামী ও বিদেশফেরত যাত্রীদের কাছে টিকিট থাকা সাপেক্ষে অভ্যন্তরীণ রুটে চলাচলের সুযোগ থাকছে। উল্লেখ্য, ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে দোহা, মাস্কাট, সিঙ্গাপুর, দুবাই, গুয়াংজু রুটে ফ্লাইট পরিচালনা করছে।

অভ্যন্তরীণ রুটের লকডাউন চলাকালে ফ্লাইট সম্পর্কে জানতে ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত